×
VideoViral Video

বৃষ্টির থেকে সন্তানকে বাঁচাতে সন্তানকে কাঁধে চাপিয়ে বাড়ি নিয়ে যাচ্ছেন মা, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

পৃথিবীর যে কোনো মায়েরাই তার সন্তানকে সবথেকে বেশি ভালোবাসে। শুধু মনুষ্য প্রাণীরাই ভালোবাসার অর্থ বোঝে তা কিন্তু নয়। পাখি, পশু, সাপ কিংবা যে কোনো সরীসৃপ প্রাণী সবাই চায় তার সন্তানদের সুন্দরভাবে রাখতে। তবে সম্প্রতি এক মা বৃষ্টি থেকে তার সন্তানকে যেভাবে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছে সেই ভিডিও হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল। মায়ের মমতা যেন কার্যত সবার মন মাতিয়ে তুলেছে।

বৃষ্টির থেকে সন্তানকে বাঁচাতে সন্তানকে কাঁধে চাপিয়ে বাড়ি নিয়ে যাচ্ছেন মা, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা -

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রচন্ড বৃষ্টি হচ্ছে কার্যত বর্ষার একটি দিন তা বলাই যায়। সামনে দেখা যাচ্ছে একটি বাড়ির চাল বেয়ে পড়ছে বৃষ্টি। যে বা যিনি এই ভিডিওটি তুলেছেন তিনি সেই শেডের নিচে দাঁড়িয়ে ছিল। সেই সময়ই দেখা যায় এক অবিশ্বাস্য ঘটনা যেখানে লাল শাড়ি পড়া এক মহিলা রাস্তার মধ্যে দিয়ে ছাতা নিয়ে হেঁটে যাচ্ছিলেন।

বৃষ্টির থেকে সন্তানকে বাঁচাতে সন্তানকে কাঁধে চাপিয়ে বাড়ি নিয়ে যাচ্ছেন মা, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা -

তবে তিনি একা নয় তার কাঁধে বসে আছে তার সন্তান। হ্যাঁ বৃষ্টির থেকে বাঁচানোর জন্য তার মা সন্তানকে কাঁধে তুলে নিয়েছে। তাঁর সন্তান যাতে বৃষ্টিতে না ভিজে যায় সেইজন্য নিজে ভিজে যাওয়ার পরোয়া না করে সন্তানকে ছাতার ভিতরে রেখে খালি পায়ে হাঁটতে দেখা যায় তাঁকে। দুর্দান্ত এই ভিডিওটা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়েছে।

ফেসবুকের একটি পেজ থেকে আপলোড করা হয় এই ভিডিও। যা এখনও পর্যন্ত ৬.৮ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। সবাই কার্যত ইন্টারনেটর সবথেকে দুর্দান্ত ভিডিও বলেছেন এটাকে। তাই কোনোভাবেই সুন্দর এই ভিডিওটিকে মিস করবেন না।