OffbeatVideoViral Video

একেই বলে মাতৃস্নেহ! বৃষ্টির হাত থেকে যেভাবে একরত্তি সন্তানকে আগলে রাখছে মা হাতি, দেখে মুগ্ধ নেটদুনিয়া

Viral Video Of Elephant: পশু-পাখিদের নিয়ে ভিডিওর পরিমান যেন প্রতিদিন বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়াতে তা বলার অপেক্ষা রাখে না। তাদের দেখতে দেখতে মানুষ এখন বেশ ধাতস্থ হয়ে গেছে। সেই কারনেই হাতিদের (Elephant) ভিডিও দেখে এখন নেটিজেনদের মন ভরে যায়। মা তার সন্তানদের সর্বস্ব দিয়ে ভালোবাসে তার। তবে এবার যে ভিডিওটি সামনে আসলো তা সত্যি মা-সন্তানের স্নেহের আদর্শ উদাহরণ।

ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করেছেন IFS সুপ্রিয়া সাহু। তিনি প্রতিবারই এমন দুর্দান্ত ভিডিও শেয়ার করে থাকেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। শেয়ার করা ভিডিওতে দেখা গেল তামিলনাড়ুর নীলগিরি জঙ্গলে রাস্তার মাঝে একটি প্রাপ্ত বয়স্ক হাতি দাঁড়িয়ে আছে। খুব বৃষ্টি হচ্ছিলো যার ফলে সে তার সন্তানকে নিজের পেটের নিচে পায়ের ফাঁকে শুঁড় দিয়ে কোনো মতে ঢেকে রেখে দেয়। আর মা ও সন্তানের এমন ভালোবাসার দৃশ্য সামনে আসতেই কার্যত আবেগে ভেসেছেন নেটিজেনরা।

‘viciousprime’ নামের ইউটিউবের চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও। এখনো পর্যন্ত যে পরিমানে ভিডিও দেখেছে মানুষ তা ভালোই বলা যায়। তবে এই ভিডিও যে হাজার হাজার দর্শকের কাছে পৌঁছতে বেশি সময় লাগবে না তা সবারই জানা। সবাই এমন মা ও সন্তানের এমন স্নেহের ও ভালোবাসার ভিডিও দেখে আবেগে ভেসেছেন। আপনিও দেখুন মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিও আর কেমন লাগলো তা অবশ্যই জানান।

Related Articles