×
VideoViral Video

ধিতাং ধিতাং বোলে, বাড়ির ছাদে দুর্দান্ত মা ও মেয়ের, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

মা-মেয়ের যুগলবন্দী দর্শকমহলে দেখতে খুবই ভালোলাগে। যে কারণে এখন ভীষণ পরিমানে ভাইরাল হয়ে ওঠে তাদের বিভিন্ন কার্যকলাপ। নাচ থেকে গান কার্যত সবকিছুই এখন অবলীলায় আমাদের সামনে আসে। যে কারণে আবারো ঠিক মা-মেয়ের অসম্ভব সুন্দর একটি ভিডিও সামনে এসেছে। তাদের নাচ দেখে গলে গেছে দর্শক মন।

ADVERTISEMENT

ভাইরাল ভিডিওর শুরুতেই খোলা ছাদের মধ্যে নাচতে দেখা গেল মা-মেয়ে জুটিকে। মায়ের সাথেই তাল মিলিয়ে তার ছোট্ট মেয়ে যেভাবে নাচ রপ্ত করেছে তা সত্যি অবাক করে। বিখ্যাত বাংলা গানে ক্ষুদে শিল্পীর এই পরিবেশনা যেন নেটিজেনদের মন গলে গেছে। ছোট মেয়েটির নাম ব্রেওন্না।

আর তার মায়ের নাম পারমিতা। বাংলা বিখ্যাত গান ‘ধিতাং ধিতাং বোলে’ -র তালে নাচ করেছে দুজনে। পরনে তাদের দুজনেরই লাল রঙের শাড়ি ও ব্লাউজ। তার সাথেই সুন্দর সাজ, মাথায় গোঁজা ফুল ও দুর্দান্ত এক্সপ্রেশন কার্যত সবকিছুকে হার মানাবে। বছর দুয়েক আগে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

‘Paramita & Breonna’ নামের নিজেদের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৪৬ লাখ মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। ছোট ব্রেওন্নার ভারী প্রশংসা করেছেন সকলে। অবশ্যই এই সুন্দর ভিডিওটি দেখুন।