×
VideoViral Video

ভয়ঙ্কর সাপের হাত থেকে ইঁদুরকে বাঁচাল বাঁদর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কয়েকটি হনুমান একটি গভীর বনের মধ্যে ইঁদুর কে মৃত্যু মুখ থেকে বাঁচিয়ে এনেছে। এমন সংবাদের টাইটেল দেখলে অনেকে বিশ্বাস করবে না। কিন্তু না আদতে এমনটাই দেখা গেছে এক ভিডিওর সামনে। যেখানে বিষাক্ত ও বৃহৎ এক সাপের মুখ থেকে এক ইঁদুরকে বাঁচিয়েছে বেশ কয়েকটি হনুমান।

ভিডিওর শুরুতেই বনের মধ্যে পাহাড়ের উপরে অনেক গুলি হনুমান একসাথে খেলা করছিলো। সেখানেই ছিল একটি বড় ইঁদুর। চুপিসারে একটি সাপ পাহাড়ের গা বেয়ে উপরে উঠে ইঁদুরটাকে দেখতে থাকে। তবে হনুমান কিন্তু সম্পূর্ণ ব্যাপারটি দেখেছিলো। তারা আন্দাজ করতে পেরেছিলো এমন কিছু একটা হবে।

ADVERTISEMENT

একসময় সাপটা ইঁদুরটাকে প্রায় ধরেই ফেলেছিলো। বেশ তাদের মধ্যে ধস্তা ধস্তি হয়। সেই সময়ই একটি হনুমান বুদ্ধি করে পাহাড়ের উপর থেকে ছোট ছোট পাথর ফেলতে থাকে। যার ফলে আরেকটি হনুমান সেই সুযোগে ইঁদুরকে অনায়েসেই পালিয়ে যায়। আর দুর্দান্ত এই বুদ্ধির কাজের জন্য সাবাসি পাচ্ছে হনুমানরা নেটিজেনদের কাছ থেকে ।

‘Wild Animals Things’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি মাত্র ২ মাস আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৩৭ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই সবাই কার্যত হনুমানের অভুতপূর্ণ প্রশংসা করেছে। বনে বাঘ থাকলেও হনুমান যে মানুষের মতোই বুদ্ধিমান সে কথা বলেছেন অনেকেই। সুন্দর এই ভিডিওটি কার্যত না দেখলেই মিস করবেন।