×
VideoViral Video

ঘোর কলিযুগ! পার্লারে বসে মানুষের মতো সেভিং করছে বাঁদর, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

পশু-পাখিদের নিয়ে ভিডিওর পরিমান যেন প্রতিদিন বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়াতে তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু দেখতে দেখতে মানুষ এখন বেশ ধাতস্থ হয়ে গেছে। সেই কারনেই দর্শকরা হাতি বা বাঁদরের মজার খেলা দেখে বেজায় আনন্দ পান। তবে এবার যে ভিডিওটি সামনে আসলো তা সত্যি আনন্দদায়ক। এক বাঁদরের(Monkey) কীর্তি দেখে মন গলেছে দর্শকদের।

ADVERTISEMENT

ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করেছেন IPS অফিসার রূপিন শর্মা। তিনি প্রতিবারই এমন দুর্দান্ত ভিডিও শেয়ার করে থাকেন। তবে পরে যদিও ইউটিউবের মাধ্যমে এই ভিডিওটি সামনে এসেছে। শেয়ার করা ভিডিওতে দেখা গেল রূপচর্চার জন্য সম্পূর্ণ মানুষের মতোই পার্লারে গিয়ে হাজির হয়েছেন এক বাঁদর।

এমনকি গলায় চাদর জড়িয়ে পার্লারের চেয়ারে সে চুপচাপ বসে আছে। পাশে এক ব্যক্তি খুব সুন্দর তার চুল ছেটে দিচ্ছেন। আর এই বিরল ও মজার দৃশ্য দেখতে কার্যত প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন সেখানে। তবে ঘটনাটি কোথাকার তা যদিও জানা সম্ভব হয়নি। নিতান্ত মজার ছলেই বাঁদরের মালিকটি তাকে পার্লারে নিয়ে গিয়ে এই কান্ড ঘটায়। সেখান থেকে কেউ এই ঘটনাটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) করে দেয়।

হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তার সাথেই রি-টুইট ও কমেন্ট করেছেন। রূপিন বাবুর ভিডিও যে মানুষ কত পছন্দ করেন তা সত্যি আশ্চর্য করে। অনেকে আবার মজা করে বলেছেন পার্লার থেকে নাকি মানুষের থেকেও সুন্দর হয়ে বেরোবে সে। আপনি দেখে বলুন তো বাঁদরের এই মেকওভার দেখে কি মনে আসছে আপনার।