Advertisement
VideoViral Video

অবাক কাণ্ড! অবিকল মানুষের মতো ফলের রস খাচ্ছে বানর, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement
Advertisements

বাঁদকে ফলের রস খেতে দেখেছেন কোনোদিন? জানি শুনতেই যখন এমন লাগছে তাহলে দেখতে কতটা বিস্ময়কর লাগবে তা বলার অপেক্ষা রাখে না। বাঁদর (Monkey) কিন্তু অনেকাংশে সম্পূর্ণ মানুষের মতোই কার্যকলাপ করে ও তার মতোই আদপ কায়দায় জীবন চালায়। ঠিক যেমনটা হয়েছে এই ভাইরাল ভিডিওর (Viral Video) ক্ষেত্রে। মাঙ্কি কাকা (Monkey Kaka) নামের এক বাঁদরের কিউট ও সুন্দর কর্মকান্ড দেখে কার্যত সবাই চমকে গেছে।

অবাক কাণ্ড! অবিকল মানুষের মতো ফলের রস খাচ্ছে বানর, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements

ভিডিওতে শুধু মাত্র মাঙ্কি কাকা একা নয় সাথেই আছে তার বন্ধু বেবি দিয়েম (Baby diem)। তাঁদের আগেও একসাথে বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। দেখা যাচ্ছে বাঁদরের মালকিন প্রথমে তাঁদের সামনে দুটি আনারস এনে রাখলেন। সাথে সাথেই মাঙ্কি কাকা সেই আনারসের উপরে ঝাঁপিয়ে পড়লেন। তবে এইভাবে তাঁকে আনারস খেতে দেওয়া হবে না। বরং জুস্ করে দেওয়া হবে।

Advertisements

অবাক কাণ্ড! অবিকল মানুষের মতো ফলের রস খাচ্ছে বানর, তুমুল ভাইরাল ভিডিও

এর পরে সেই মহিলাকে রান্না ঘরে নিয়ে আনারস (Pineapple) কেটে মেশিনের সাহায্যে জুস্ বানাতে দেখা গেল। এই কাজে কার্যত মানুষের মতোই মাঙ্কি কাকা ও বেবি ডিয়েম ও তার দিদি সাহায্য করেছে। জুস্ বানানোর পরে এক বোতলে ভরে মাঙ্কি কাকাকে দেওয়া মাত্রই সেই জুস্ পান করে নিয়েছে সে। ভিডিওতে পুরো মানুষের মতোই জামাকাপড় পড়ে থাকতে দেখা গেছে বাঁদরটিকে। ‘মাঙ্কি কাকা’ (Monkey Kaka) নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে।

এখনও পর্যন্ত কয়েক ঘন্টার মধ্যেই ৮৬ হাজার ভিউজ (Views) ছাড়িয়ে গেছে। সাথেই বিশেষ কিছু মনে লাগার মতো কমেন্ট এসেছে যা সত্যি ভালোলাগবে আপনাদের সকলের। সবাই এক কথায় মাঙ্কি কাকাকে কিউট বাঁদর বলে আখ্যা দিয়েছেন। যেভাবে এই ছোট বাঁদরের খেয়াল রাখেন মহিলাটি তা সত্যি প্রশংসার জায়গা রাখে। আপনি যদি এই ধরণের সুন্দর ভিডিও আরও দেখতে চান তাহলে অতি অবশ্যই চ্যানেলটি সাবস্ক্রাইব (Subscribe) করে রাখতে ভুলবেন না।