×
VideoViral Video

খোলা আকাশের নীচে সাপ ও বেজির তুমুল লড়াই, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপে-নেউলে সম্পর্ক এই কথাটি সবারই কমবেশি শোনা আছে। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। তাদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেটিজেনদের। আগে সাপ দেখলেই গা শিউরে উঠতো দর্শকদের। কিন্তু এই ভিডিওটি সম্পূর্ণ অন্যরকম। সাপে নেউলের মরণ-বাঁচন লড়াইয়ের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল।

খোলা আকাশের নীচে সাপ ও বেজির তুমুল লড়াই, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

কতটা ভয়ঙ্কর সাপ ও ক্ষুদ্র নেউল তা আজ আপনারা চাক্ষুস করতে পারবেন। ভাইরাল (Viral) হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি নেউল বালির মধ্যে সাপ শিকার করার জন্য প্রস্তুত হচ্ছে। একটি বড়ো সাপের ও নেউলের লড়াই যে এত ভয়ঙ্কর হতে পারে তা হয়তো স্বপ্নেও ভাবা যায় না।

খোলা আকাশের নীচে সাপ ও বেজির তুমুল লড়াই, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

বিশাল সাংঘাতিক যুদ্ধ কার্যত দেখে হাড়হিম হয়ে যায়। আর এই যুদ্ধ কিন্তু জিতেছে শেষ পর্যন্ত নেউল। তবে এই ভিডিওটিতে সাপ ছাড়া আরও বেশ কয়েকটি প্রাণীকে লড়াই করতে দেখা গিয়েছে। এই একই ভিডিওতে বেশ কয়েকটি সাপ ও বেজির মধ্যকার লড়াইয়ের বিশেষ মুহূর্ত সামনে এসেছে। এই ভিডিওতেই সাপের সঙ্গে ঈগল পাখির লড়াইয়ের মুহুর্ত সামনে এসেছে যা সত্যি হাড় হিম করে দেয়।

‘Wild Tv Bangla’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও। ভিডিও টা পুরোনো হলেও এই ভিডিও যেন প্রতিবারই দেখতে ইচ্ছা করবে নেটিজেনদের। এই ভিডিওটি এখনো পর্যন্ত ৭১ লাখ মানুষ দেখে নিয়েছে। কেউ কেউ লিখেছে -‘নেউলটা জাস্ট অসাধারণ’। আবার অনেকে লিখেছে -‘আমার এই লড়াই দেখে সত্যি ভয় লেগে গেল। আপনিও দেখুন এই ভিডিও আর কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।