×
VideoViral Video

খোলা আকাশের নীচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতেছে বিশাল সাপ ও নেউল, কে জিতলো? দেখুন ভাইরাল ভিডিও

সাপে-নেউলে সম্পর্ক এই কথাটি সবারই কমবেশি শোনা আছে। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। তাদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেটিজেনদের। আগে সাপ দেখলেই গা শিউরে উঠতো দর্শকদের। কিন্তু এই ভিডিওটি সম্পূর্ণ অন্যরকম। সাপে নেউলের মরণ-বাঁচন লড়াইয়ের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল।

ADVERTISEMENT

কতটা ভয়ঙ্কর সাপ ও নেউল তা আজ আপনারা চাক্ষুস করতে পারবেন। ভাইরাল (Viral) হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি  কোবরা সাপ (Cobra Snake) লড়াই করছে ছোট নেউলের সাথে। একটি বিশাল বড়ো কিং কোবরা ও নেউলের লড়াই যে এত ভয়ঙ্কর হতে পারে তা হয়তো স্বপ্নেও ভাবা যায় না।

বিশাল সাংঘাতিক যুদ্ধ কার্যত দেখে হাড়হিম হয়ে যায়। আর এই যুদ্ধ যেন মরণ-বাঁচন যুদ্ধ ছিল দুজনের জন্যই। তাই শেষে কে জিতলো তা জানার আগ্রহ দর্শকদের থাকবেই। আপনার কি মনে হয় প্রাণের এই লড়াইয়ে কে জিতবে? ভিডিওর শেষে দেখা গেল নেউলটি মেরে দিয়েছে কোবরাকে। হ্যাঁ অবিশ্বাস্য লাগলেও বাস্তবেই এমনটা হয়েছে। তারপরে নেউল নিজের মুখে করে টেনে সাপটিকে নিয়ে যাচ্ছে।

‘Ataque De Reptil’ ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও। ২ বছর পুরোনো হলেও এই ভিডিও যেন প্রতিবারই দেখতে ইচ্ছা করবে নেটিজেনদের। এই ভিডিওটি এখনো পর্যন্ত ১৪ লাখ মানুষ দেখে নিয়েছে। কেউ কেউ লিখেছে -‘নেউলটা জাস্ট অসাধারণ’। আবার অনেকে লিখেছে -‘আমার এই লড়াই দেখে সত্যি ভয় লেগে গেল। আপনিও দেখুন এই ভিডিও আর কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।