×
Viral Video

চোখের মধ্যে কিলবিল করছে লম্বা লম্বা কৃমি, টেনে বার করছে ডাক্তার, দেখুন ভিডিও

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে চোখের মধ্যে কিলবিল করছে কৃমি। যা দেখলেই আপনার গা ঘিন ঘিন করে হয়ে উঠবে। শিউরে উঠতে আপনি বাধ্য হবেন। ৬০ বছরে এক বৃদ্ধ কিছুদিন ধরে নিজের চোখে ব্যাথা অনুভব করছিলেন। নিজেই আয়নার সামনে দাঁড়িয়ে চোখ পর্যবেক্ষণ করতে থাকেন।

এরপর তার সন্দেহ হয়, হয়তো তার চোখে কিছু একটা নড়াচড়া করছে। আর সেই সন্দেহের অবসান ঘটাতে চোখের ডাক্তারের কাছে যান। প্রাথমিক পরীক্ষার পর ডাক্তার ওই বৃদ্ধকে জানায় তার চোখের মধ্যে কৃমি রয়েছে।

ADVERTISEMENT

তাই বিলম্ব না করে ওই ব্যাক্তিকে অপারেশন করে কৃমি গুলো চোখ থেকে বের করে নিতে বলা হয়। অবশেষে অপরেশন করে ওই বৃদ্ধের চোখ থেকে এক এক করে ২০টি জ্যান্ত কৃমি বের করা হয়। বর্তমানে এই কৃমি বের করার ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল।  

চোখে কৃমি প্রসঙ্গে ওই বৃদ্ধ জানিয়েছে, কিছুদিন ধরে তার চোখে অস্বস্তি হচ্ছিল এবং ঘোলাটে দেখছিলেন। কিছুদিন যাওয়ার পর অসহ্য ব্যাথা শুরু হয়েছিল। অবশেষে ডাক্তারের কাছে যাওয়ার পর ডাক্তার জানিয়েছে, কৃমিগুলো চোখের মধ্যে বংশবিস্তার করে ফেলেছিল। যদি কৃমিগুলো সঠিক সময়ে বের না করা যেত তাহলে হয়তো চোখ অন্ধ হয়ে যেত।

ADVERTISEMENT

Related Articles