VideoViral Video

Viral : বিশালাকার সিংহকে দেখে তেড়ে গেল খুদে কচ্ছপ, ভয়ে এলাকা ছাড়লেন পশুরাজ! তুমুল ভাইরাল ভিডিও

Advertisement
Advertisements

Viral : বাংলায় একটা প্রবাদ আছে ‛বিনা যুদ্ধে নাহি দিব সূচক্র মেদিনী’। আর এবার সেই কথাটাই ফলে গেল সিংহ (Lion) ও কচ্ছপের (Turtle) লড়াইয়ে। ছোট থেকে আমরা একটা কথা শুনে এসেছি। আর সেটা হল দুর্বলের উপর সবল সবসময় অত্যাচার করে। তবে, বর্তমানে যুগ পাল্টেছে। কেউই কারোর জায়গা এক কোনাও ছাড়তে রাজি নয়। আর তা পশুদের ক্ষেত্রেও যে একইভাবে প্রযোজ্য তারই প্রমাণ মিললো এবার।

Viral : বিশালাকার সিংহকে দেখে তেড়ে গেল খুদে কচ্ছপ, ভয়ে এলাকা ছাড়লেন পশুরাজ! তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে একটি ভিডিও (Video)। যেখানে দেখা যাচ্ছে যে, এক জলাভূমিতে তেষ্টা মেটাতে হাজির হয়েছে পশুরাজ সিংহ। তবে, আগে থেকেই সেই জায়গাটি দখল করে বসেছিল কচ্ছপ। যেকিনা রাগিয়েরো ব্যারেত্তো প্রজাতির। সিংহ জলাশয়ে মুখ রাখতেই ওই কচ্ছপ সোজা সাঁতার কেটে পশুরাজের মুখের সামনে আসে। শুধু কি তাই? জলের ভিতর মুখ ডোবানো সিংহের মুখে ছোট মাথা দিয়ে ঠোক্কর দিতে থাকে।

কচ্ছপের এই কান্ডে পশুরাজ একপ্রকার বিরক্ত হয়ে গিয়ে মুখ সরিয়ে নেয়। কিন্তু তাও কচ্ছপ কোনোভাবেই পশুরাজকে রেয়াদ করেনা। বরং সিংহকে তাড়া করে। এরপর পশুরাজ ডাঙ্গায় উঠে কচ্ছপটিকে দেখতে থাকে। তারপর কিছু বোঝার আগেই আবারও কচ্ছপটি তাড়া করে সিংহকে। অবশেষে কচ্ছপের সেই মূর্তি দেখে পশুরাজ আর সেখানে না থেকে রীতিমতো পালিয়ে গিয়ে প্রাণে বাঁচে।

Watch Full Viral Video

তাহলে বুঝতে পারছেন নিশ্চই ওই ছোট্ট কচ্ছপের কতটা ক্ষমতা। সম্প্রতি ‛লেটেস্ট ক্রুগার’ নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। এমনকি বহু মানুষও ভিডিও দেখে তাদের মতামত জানিয়েছেন। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।