×
Viral Video

অবাক কাণ্ড! ছোট্ট কুকুর ছানার পিঠে মাথা রেখে ঘুমাচ্ছে খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল যুগে মানুষজন বড়ই ব্যস্ত। সময়ের সঙ্গে সঙ্গে দম দেওয়া পুতুলের মতো তারাও ছুটে চলেছে দিন থেকে রাত। কাজের ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটানো তাদের কাছে এখন কল্পনা। এমনকি এখনকার দিনে এটাই বেশি দেখা যায় যে, মা-বাবা আয়ার কাছে সন্তানকে রেখে অফিস-আদালত যাচ্ছেন। যারফলে বাচ্চাটি বড় হওয়ার সময়ে কাউকে সঙ্গী হিসেবে পায়না।

অবাক কাণ্ড! ছোট্ট কুকুর ছানার পিঠে মাথা রেখে ঘুমাচ্ছে খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও -

এমনকি বাবা-মা অফিস থেকে ফেরার পরও সোশ্যাল মিডিয়ায় এতটাই মজে থাকেন যে সন্তানরা একাকীত্ব বোধ করেন। আর আজ এই ভিডিওর মাধ্যমে সমাজের সেই দিকটাই উঠে এল। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি হনুমান একটি কুকুরের গায়ের উপর শুয়ে আছে। কুকুরটির তো কোনো হুঁশই নেই। সে নিজের মতো ঘুমিয়েই যাচ্ছে। কিন্তু হনুমানটির মধ্যে একপ্রকার অস্থিরতা দেখা যাচ্ছে।

অবাক কাণ্ড! ছোট্ট কুকুর ছানার পিঠে মাথা রেখে ঘুমাচ্ছে খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও -

কখনও হনুমানটিকে দেখা যাচ্ছে কুকুরটির গায়ে হাত বোলাতে। আবার কখনও তার গায়ের উল্টে শুয়ে পরছে। আবার কখনও কম্বল নিয়ে খেলা করছে। আবার কখনও কুকুরের গায়ের লোমটাকে টেনে টেনে তোলার চেষ্টাও করছে। আবার পরম স্নেহে কখনও কুকুরটির মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আসল কথা সে খেলা করতে চাইছে। কিন্তু তার সঙ্গে খেলার কেউ নেই।

যেমন বাচ্চারা চায় তাদের সঙ্গে কেউ খেলুক ঠিক তেমন হনুমানটিও চাইছে। হনুমানটির নাম বাইডেন। ‛Moly Monkey’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। মাত্র কিছু ঘন্টা আগে পোস্ট করা এই ভিডিওটি দেড় হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। সম্প্রতি কুকুর ও হনুমানের এই মিষ্টি ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।