×
VideoViral Video

হুবহু বাচ্চা শিশুর মতো বিছানায় শুয়ে বোতল থেকে দুধ খাচ্ছে ছোট্ট বানর, তুমুল ভাইরাল ভিডিও

বাঁদর ছানার সুন্দর কর্মকান্ড দেখে মাঝে মধ্যেই অবাক হয়ে যান নেটিজেনরা। কারণ বাঁদরের হাবভাব যা অনেকটা মানুষের মতোই। আর এখন সোশ্যাল মিডিয়াতে এমনই কিছু অবাক করা বিষয় দেখা যায় প্রতিদিন। তবে তার মাঝেও কিছু বিষয়বস্তু যা মানুষকে চমকে দেয় তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এক বাঁদর ছানার ভিডিও দেখে চমকে গিয়েছে নেটিজেনদের।

ADVERTISEMENT

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে একটি ক্ষুদে শিশু বিছানার মধ্যে শুয়ে আপন মনে ঘুমাচ্ছে। তার পরনে সুন্দর গোলাপি রঙের পোশাক। বুঁকের উপরে রাখা আছে ফিটিং বোতল। ভাবছেন এই ভিডিওটি বাঁদর কোথায় আছে তাই তো? আবারো ভিডিওটি ভালো করে দেখুন। আজ্ঞে হ্যাঁ যে ঘুমাচ্ছে সে কোনো ছোট শিশু নয় বরং এক বাঁদরের ছানা।

যাকে সম্পূর্ণ সদ্যজাত শিশুর মতো লালন-পালন করা হচ্ছে। যে কারণে তাকে সন্তানের মতো করেই বিছানার মধ্যে সুন্দর পোশাক পরিয়ে ঘুম পারিয়ে দেওয়া হয়েছে। এমনকি তার বুঁকের কাছে জড়ানো আছে ফিটিং বোতল যার মধ্যে রাখা আছে দুধ। ঘুম থেকে চোখ খুলে তাকে ফিটিং বোতল থেকে দুধ পান করতে দেখা গেছে। প্রথম অবস্থায় কিছুতেই বুঝতে পারবেন না যে এটা কোনো শিশু নয় বরং এক বাঁদর ছানা। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি গতকালই আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিও। সাথেই সবাই দুর্দান্ত লাইক ও কমেন্ট করেছেন। বাঁদরের এমন সুন্দর ঘুম দেখে সবার মন গলেছে। এককথায় সবাই এই ভিডিওকে বলেছেন ‘মিষ্টি’। দুর্দান্ত এই ভিডিওটি কিন্তু মিস করা যাবে না তাই দেখে নিন এই সুন্দর ভিডিওটি আর কেমন লাগলো আপনার তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।