×
VideoViral Video

হুবহু মানুষের মতো পাইপ দিয়ে ডাবের জল পান করছে বাঁদর ছানা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাঁদর ছানার কর্মকান্ড দেখে অবাক নেটিজেনরা। কারণ এমন এক বাঁদর যা মানুষের মতোই সম্পূর্ণ হাবভাব তার। এখন তো সোশ্যাল মিডিয়াতে যে অবাক করা বিষয় দেখা যাবে নতুন কিছু নয়। তবে তার মাঝেও কিছু বিষয়বস্তু যে কতটা মানুষকে চমকে দেয় তা বলার অপেক্ষা রাখে না। যেমন চমকে দিয়েছে এক বাঁদর ছানা।

ADVERTISEMENT

ভিডিওর শুরুতে বাঁদর ছানা সম্পূর্ণ মানুষের মতোই ডাব খেয়ে সবাইকে চমকে দিয়েছে। এক মহিলা একটি ডাব কেটে টেবিলে রেখে বাঁদরটিকে খেতে দিয়েছেন। কিন্তু বাঁদর ছানাটি বেশ ছোট। যে কারণে নিজের দুই হাতে ঠিক করে সেই ডাব ধরতেও পারেনি। ভিডিওতে বাঁদর ছানাটিকে ডাবের জল খাওয়া শেখানোর চেষ্টা করা হলেও এত‌ই দুষ্টু যে টেবিল জুড়ে সমানে লাফিয়ে-ঝাঁপিয়ে বেড়াচ্ছে।

তবে একসময় স্ট্রর সাহায্যে বেশ দিব্যি ডাবের জল খেয়েছে। যা দেখে দর্শকরা কিন্তু কার্যত ব্যাপক আনন্দ পেয়েছে। সুন্দর এই ভিডিও দেখে গলে গেছে নেটিজেনরা। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে মাত্র একদিন আগেই। এখনও পর্যন্ত ২ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিও।

সাথেই সবাই দুর্দান্ত কমেন্ট করেছেন। বাঁদরের এমন মন ভোলানো কার্যকলাপ দেখে সবার মন গলেছে। এককথায় সবাই এই ভিডিওকে বলেছে ‘মিষ্টি’। দুর্দান্ত এই ভিডিওটি কিন্তু মিস করবেন না। দেখে নিন এই সুন্দর ভিডিওটি আর জানান কেমন লাগলো আপনার।