×
Viral Video

বাচ্চাদের সাথে বসে অবিকল খুদে শিশুর মতো পড়াশুনা করছে ছোট্ট বানর, তুমুল ভাইরাল ভিডিও

বাঁদর ছানা গেছে সম্পূর্ণ মানুষের মতো স্কুলে পড়াশুনা করতে। ভাবা যায় বলুন তো মানুষের পাশাপাশি বসেই বাঁদর পড়াশুনা করবে। এতটা না ভাবলেও আপনাদের ছোট্ট বাঁদরের স্কুল যাওয়ার মুহুর্ত অনায়েসেই দেখাতে পারি। সম্প্রটি ইউটিউবের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে সম্পূর্ণ নতুনত্ব এক ভিডিও। যা সামনে আসতেই নেটিজেনদের মন গলেছে।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চারা বাড়ি থেকে স্কুলের দিকে যাওয়ার জন্য তৈরী হয়েছে। তাদের বাড়ির ক্ষুদে সদস্য অর্থাৎ ছোট বাঁদর সম্পূর্ণ স্কুলের পোশাকে তৈরী যাওয়ার জন্য। অবাক করে স্কুটারে চুপটি করে উঠেও বসলো সে। সুন্দর বিদ্যালয়ে চলে গেল। তাঁকে দেখে মানুষ নয় নেহাতই বোঝার কোনো উপায় নেই। চুপ চাপ সে বিদ্যালয়ে ঢুকে একটি ক্লাসরুমের মধ্যে ঢুকেও গেল।

তবে সে কিন্তু আর পাঁচজন ছেলে-মেয়ের সাথে পড়াশুনা করেনি। এততা উন্নত যদিও তারা হতে পারেনি। তবে টেবিলের উপরে একভাবে চুপ করে বসে ছিল তারা। যে কারণে মাথা ঘুরিয়ে শুধু এদিক ওদিক দেখছিলো বাঁদরটি। তার সুন্দর এক্সপ্রেশন কার্যত মন কেড়ে নিতে বাধ্য। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে।

মাত্র ৯ ঘন্টা আগে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ২ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই কিউট এই বাঁদরের প্রশংসায় পঞ্চমুখ সবাই। অনেকেই বলেছেন পড়াশুনা করলেও হয়তো সেই বাঁদর খুব সহজেই শিখে নিতে পারবে। দেখে নিন এই ভিডিও আর কেমন লাগলো কমেন্ট করে জানান।