×
Viral Video

নিজের শিশুর মতো ছোট্ট বানরকে লালন পালন করছেন মহিলা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বাঁদর কি খেতে সবথেকে বেশি পছন্দ করে জানেন? সেই উত্তর হয়তো আপনারা কেউই দিতে পারবেন না। তবে বাঁদর যদি সম্পূর্ণ মানুষের মতোই কার্যকলাপ করে ও তার মতোই আদপ কায়দায় জীবন চালায় তখন কি করবেন। ঠিক যেমনটা হয়েছে এই ভাইরাল ভিডিওর ক্ষেত্রে। মলি নামের এক বাঁদরের কিউট ও সুন্দর কর্মকান্ড দেখে কার্যত সবাই চমকে গেছে। নিশ্চয়ই আপনারাও জানতে খুবই আগ্রহী।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা যাচ্ছে বাঁদরের মালকিন তাকে স্কুটার করে বাজার থেকে নিয়ে আসলো। সিটে নয় বরং সে মালকিনের কাঁধের মধ্যে বসে ছিল। ঘরে এসেছে তাকে টেবিলের উপরে বসিয়ে দেওয়া হলো আর চুপ করেই বসে থাকলো বাঁদরটি। আপনাদের জানিয়ে রাখি বাঁদরটি কিন্তু সম্পূর্ণ মানুষের মতো করেই জামাকাপড় পড়েছে।

মহিলাটি তার বাঁদরের জন্য বিখ্যাত খাবারে ‘পোরিজ’ বানাতে বানাতে দেখা গেল। সাধারণত দুধ ও বিভিন্ন খাবারে গুরুয়ে তৈরী হয়। শিশুদের জন্য খুবই উপকারী। তবে এই বানর ছানা হে এত ভালো খায় এই পোরিজ তা জানা ছিল না। দেওয়ার সাথে সাথেই খেতে থাকলো সে। সুন্দর চামচ দিয়ে মহিলাটিও তাকে খাইয়ে দিতে দেখা গেছে। যেভাবে এই ছোট বাঁদরের খেয়াল রাখেন মহিলাটি তা সত্যি প্রশংসার জায়গা রাখে।

‘Moly Monkey’ নামের ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটা আপলোড করা হয়েছিল মাত্র কয়েক ঘন্টা আগে। এখনও পর্যন্ত ৬ হাজারের মতো ভিউজ সংখ্যা ছারিয়েছে। সাথেই বিশেষ কিছু মনে লাগার মতো কমেন্ট এসেছে যা সত্যি ভালোলাগবে। সবাই এক কোথায় কিউট বাঁদরের ফ্যান হয়ে গেছে বলা যায়।