×
VideoViral Video

অবাক কাণ্ড! অবিকল বাচ্চা শিশুর মতো নারকেল খাচ্ছে খুদে বানর, ভাইরাল ভিডিও

আবারো আপনাদের সামনে নিয়ে হাজির হয়েছি ছোট বাঁদর বাইডেনের দুস্টুমির কিছু মুহূর্ত। এমনিতেই সোশ্যাল মিডিয়ার জন্য এই বাঁদর কার্যত খুবই ভাইরাল। সবাই এই বাঁদরকে রীতিমতো নিজের বাড়িতে পুষতেও চেয়েছেন। আর এই বাঁদরের হাবভাব অনেকটা মানুষের মতোই সেটা বলার অপেক্ষা রাখে না। তাই সম্প্রতি আবারো বিখ্যাত বাঁদর বাইডেনের নারকেল খাওয়া ও ঘরের মধ্যে খেলার মুহূর্ত ব্যাপক ভাইরাল হয়েছে ইউটিউব ভিডিওর মধ্যে দিয়ে।

অবাক কাণ্ড! অবিকল বাচ্চা শিশুর মতো নারকেল খাচ্ছে খুদে বানর, ভাইরাল ভিডিও -

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নিত্য নতুন ভিডিও সামনে আসে। যার মধ্যে দর্শকদের বিশেষ কিছু পছন্দ থাকে। ঠিক তেমনই পছন্দের বিষয় হলো এই বাঁদর ছানা। ভাইরাল হওয়া ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে বাঁদর ছানা ঘরের মধ্যে লাফালাফি করছে ও পাশে আছে তার মালকিন। টেবিলের উপরে তাকে বসিয়ে দেওয়া হলো আর তার মালকিন নিয়ে আসলো বড়ো একটি নারকেল।

অবাক কাণ্ড! অবিকল বাচ্চা শিশুর মতো নারকেল খাচ্ছে খুদে বানর, ভাইরাল ভিডিও -

বাঁদর টি-শার্ট ও প্যান্ট পড়েছে যা দেখলে মনে হচ্ছে কোনো শিশু। নারকেল কেটে দেওয়ার আগেই খেতে শুরু করে দিচ্ছে সে। পরে স্ট্র দিলেও সেই বাঁদর ফেলে দেয় ও নিজের ইচ্ছা মতো নারকেল খেতে থাকে। সারা ঘর জুড়ে লাফালাফি করছে আর কেক খেয়ে চলেছে। মহিলাটি তাকে সন্তানের মতো করেই রেখেছে তা ভিডিও থেকে স্পষ্ট। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি কিছু সময় আগে আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত প্রচুর মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিওটি। সাথেই সবাই দুর্দান্ত লাইক ও কমেন্ট করেছেন। তবে বেশিরভাগ নেটিজেনরা বাঁদরের নারকেল খাওয়া দেখে কার্যত অবাক হয়ে গেছেন। বাঁদর ও মানুষের এই সুন্দর আপেক্ষিক সম্পর্ক নিয়ে সবাই কার্যত অসাধারণ বলেছেন। ভিডিওটি দেখে কেমন লাগলো আপনার তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।