VideoViral Video

একি কাণ্ড! ব্যাঙ দেখে ভয় পেলো খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

ব্যাং দেখে ভয় পেয়েছে আপনাদের সবার প্রিয় বাইডেন। হ্যাঁ ঘুম থেকে উঠে সে বিরাট বড়ো একটি ব্যাং দেখে কার্যত চমকে গেছে। আসলে সোশ্যাল মিডিয়ার দরুন বেবি বাইডেন আমাদের সবার খুব প্রিয় হয়ে উঠেছে। তার চালচলন থেকে বিভিন্ন কাজ একটা ছোট শিশুর মতোই সুন্দর। যে কারনে নেটিজেনদের সামনে যে কোনো ভিডিও আসলেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এবারের ভিডিও দেখতে গিয়ে নেটিজেনদের হাসির ফোয়ারা ছুটেছে।

একি কাণ্ড! ব্যাঙ দেখে ভয় পেলো খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, একটা ছোট জামাকাপড় রাখার ঝুড়ির মতো জিনিসের মধ্যে ঘুমাচ্ছে বাইডেন। ছোট শিশুর মতোই ঘুমের সময় সে মুখের মধ্যে আঙ্গুল দিয়ে রেখেছে। পাশে মজার ছলে একটা বড়ো ব্যাঙের মতোই দেখতে পুতুল রেখে দেওয়া হয়েছে। যাতে বাইডেন ঘুম থেকে উঠে কি প্রতিক্রিয়া দেয় তা দেখার জন্য। ব্যাস, ঘুম থেকে উঠে খানিক পরে বাইডেন যা করলো তা দেখে কার্যত হাসির ফোয়ারা ছুটেছে সাধারণ মানুষের।

একি কাণ্ড! ব্যাঙ দেখে ভয় পেলো খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও

ঘুম থেকে উঠে পাশে রাখা দুধের বোতল মুখে দিতে গিয়েই সেই ব্যাঙের পুতুল দেখে ভয় পায় বাইডেন। বোতল ফেলে দিয়ে জোরে দৌড়ে পালিয়ে যায়। আর এই দৃশ্য দেখেই কার্যত হাসির ফোয়ারা ছুটেছে সকলের। বাইডেনের পরনে ছিল একটি ফ্রক। ভয় পেয়ে ঘরের মধ্যে সেই দৌড়ে পালিয়ে যায় কার্যত সেই ভিডিও এখন শত শত ভিউজ ছাড়িয়ে গেছে।

‘মলি মাঙ্কি’ নামের তার একাউন্ট থেকে এই ভিডিও আপলোড করা হয়েছিল। বাইডেনের এই আচরণকে সবাই বলেছেন ‘কিউট’। সেই কারণেই কার্যত ব্যাপক শেয়ার ও ভাইরাল হয়ে উঠেছে। এর আগেও বাইডেনের বিভিন্ন কর্মকান্ড আমরা দেখেছি কিন্তু এটা সবার থেকে আলাদা।