×
Viral Video

অবাক কাণ্ড! পোষ্য বানরের সাথে মনের আনন্দে খেলায় মত্ত খুদে কন্যা, রাতারাতি ভাইরাল ভিডিও

মানুষের সাথে মানুষের বন্ধুত্ব তো হবেই যা খুব সাধারণ। তবে মানুষের সাথে হনুমানের বন্ধুত্ব দেখেছেন কোনোদিন? আর যদি দেখেও থাকেন তাহলে বাচ্চা মেয়ের সাথে হনুমানদের বন্ধুত্ব দেখেননি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন অবাক করা ভিডিও সামনে আসে সেটা তো সবাই জানেন। এই যেমন সম্প্রতি এক বাচ্চা মেয়ে অনেক গুলি হনুমানের (Monkey) বন্ধুত্ব এবার নজর কেড়েছে ইউটিউবের মাধ্যমে।

অবাক কাণ্ড! পোষ্য বানরের সাথে মনের আনন্দে খেলায় মত্ত খুদে কন্যা, রাতারাতি ভাইরাল ভিডিও -

ভাইরাল (Viral) হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে বাড়ির ছাদে বসে আছে। শুধু তাই নয় তাকে ঘিরে লাফালাফি করছে বেশ কয়েকটি হনুমান। হ্যাঁ দেখলে মনেই হচ্ছে হনুমান তাদের বন্ধু। মেয়েটির সামনে এসে হাজির হলো একটি হনুমান। বাচ্চাটি কিছু খাবারও দিলো। তবে তারা কিন্তু মেয়েটিকে কিছু করেনি দেখে বোঝা গেছে মেয়েটির সাথে তাদের পরিচয় আছে।

অবাক কাণ্ড! পোষ্য বানরের সাথে মনের আনন্দে খেলায় মত্ত খুদে কন্যা, রাতারাতি ভাইরাল ভিডিও -

মেয়েটিকে সদ্যজাত একটি হনুমানকে নিজের কোলে নিয়ে আদর করতেও দেখা গেছে। সব হনুমানদের নিজের হাতে খাবার খাইয়ে দিতেও দেখা গেল সেই মেয়েটিকে যা দেখতে সত্যি অসাধারণ লাগবে। এই দৃশ্য যেন শহরের নামিদামী দৃশ্যকেও হার মানাতে বাধ্য। ‘বদ্রি নারায়ণ ভদ্র’ এক জৈনক ব্যক্তি নিজের ইউটিউবের মাধ্যমে শেয়ার করেছিলেন এই ভিডিও।

১১ মাস আগের হলেও বর্তমানে ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিও। যে কারণে এখনও পর্যন্ত ৫০ লাখ ভিউস ছাড়িয়ে গেছে। সাথেই হাজার হাজার লাইক ও প্রচুর কমেন্ট আছে। বাচ্চাটির এতটুকু বয়সে যে এমন সাহস তার জন্য প্রশংসা করেছেন অনেকেই। এতগুলি হনুমান তাকে ঘিরে ধরলেও সে একফোঁটাও ভয় পায়নি। বরং নিজের মতো তাদের সাথে খেলতে ও আদর করতেই ব্যস্ত হয়ে পরে।