×
VideoViral Video

নেই ভয়! ১৬ ফুটের বিশালাকার পাইথনের সাথে খেলতে ব্যস্ত খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

বিশাল পাইথন সাপকে দেখেছেন নিজের চোখের সামনে? না সোশ্যাল মিডিয়ার সূত্রে হয়তো অনেকেই দেখেছেন তবে চোখের সামনে দেখার সৌভাগ্য হয়নি তেমন কারোরই। আসলে এখন নেটদুনিয়ায় নানান সাপেদের ভিডিও ভাইরাল (Viral) হয়। কিন্তু এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা কার্যত সব কিছুর উর্দ্ধে। যে কারণেই সেই ভিডিও দেখলে আপনার হাড় হিম হয়ে যাবেই।

ADVERTISEMENT

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাচ্চা মেয়ে বিশাল বড়ো ও মোটা পাইথন সাপকে (Python Snake) নিয়ে খেলছে। কোনো গল্প কথা নয় বাস্তবেই এমনটা ঘটেছে। বাড়ির মধ্যে কার্যত তার শরীরের উপরে পাইথন সাপটিকে শুয়ে থাকতে দেখা গেছে। একসময় লেজ ও মাথা ধরে টানতেও দেখা যাচ্ছে তাকে।

সাপটি কিন্তু পুরোপুরি শান্ত হয়ে সেই খেলার সাথে তাল মিলিয়েছে। দেখলে বোঝাই যাবে সাপটি তার পোষা। মেয়েটি সাপের মুখ ও মাথায় হাত দিয়ে বারংবার বার আদর করেছে। ১৬ ফুট লম্বা এই পাইথন সাপ আর মেয়েটির বন্ধুত্ব দেখে অনেকেই চমকে উঠেছেন। ‘দ্য ডোডো’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত লাখ লাখ ভিউজ ছাড়িয়ে গেলেও মানুষ কিন্তু বেশ অন্য ধরণের বলেছেন এই ভিডিওকে। এমন একটা বাচ্চাকে মারণ খেলার মুখে ঠেলে দিয়ে একজন ভিডিও করছেন তার জন্য নিন্দা করেছেন অনেকেই। তবে আবার কেউ বলেছেন বাচ্চা মেয়েটার খুব সাহস আছে। বিদেশে যদিও অনেকেই আছেন যারা বাড়িতে এই ধরণের সাপ পুষে থাকেন। আপনিও দেখুন এই ভিডিওটি আর জানান কেমন লাগলো আপনার।