VideoViral Video

Beautiful, আদো আদো কন্ঠে ‘বড় লোকের বেটি লো’ গান গেয়ে তাক লাগালো খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

গান শুনতে কার না ভালোলাগে বলুন তো? তার উপরে যদি থাকে ক্ষুদে শিল্পীর গান তাহলে তো আর কথাই নেই। সোশ্যাল মিডিয়া তো এখন প্রতিভা তুলে আনার কাজ দুর্দান্ত করছে। বিশেষ করে ইউটিউব (Youtube) ব্যবহার করে সবাই এখন সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠছে প্রতিদিন। আট থেকে আশি সবাই কার্যত এই প্লাটফর্ম ব্যবহার করতে ব্যস্ত। তার মাঝেই এক ক্ষুদে শিল্পীর অসাধারণ গান ভরিয়ে তুলেছে সবার মন।

Beautiful, আদো আদো কন্ঠে ‘বড় লোকের বেটি লো' গান গেয়ে তাক লাগালো খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা গেল, ঘরের মধ্যে দুর্দান্ত সেজে গান শুরু করলেন এক ক্ষুদে। তার বয়স বড়োজোর ৫-৭ বছরের মধ্যে হবে। সুন্দর করে পরেছে লাল পাড় সাদা শাড়ি। সাথেই মাথার চুল বাঁধা ও গোঁজা হয়েছে রঙবেরঙের ফুল। হাতে পায়ে পরেছে আলতা। শুধু তাই নয় এই মেকাপের কারণে তাকে লাগছে বেশ কিউট ও বড়ো। আপনাদের জানিয়ে রাখি এই কন্যার নাম ইয়ানা।

Beautiful, আদো আদো কন্ঠে ‘বড় লোকের বেটি লো' গান গেয়ে তাক লাগালো খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় ‘Rapper’ বাদশার (Badshah) গাওয়া নতুন গান ‘বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল’। সেই গানটি খালি গলায় নিজের মতো গেয়েছেন ইয়ানা। তার নিজস্ব ইউটিউব চ্যানেল আছে যার নাম ‘ইয়ানা দেব’।

সেখান থেকেই বছর দুয়েক আগে এই ভিডিওটি আপলোড করেছিলেন তিনি। এখনও পর্যন্ত ৪০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সবাই কার্যত এই গানের প্রশংসায় পঞ্চমুখ। কেউ বলেছেন -‘কিউট’ তো কেউ বলেছেন -‘জাস্ট অসাধারণ’। ছোট্ট ইয়ানার যে প্রতিভা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা বলার অপেক্ষা রাখে না।