×
OffbeatVideoViral Video

ময়না ছলাৎ ছলাৎ, লাল ব্লাউজ হলুদ শাড়িতে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ খুদে কন্যার, প্রশংসার বন্যা নেটমহলে

Little Girl Dance Video সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে ছোট থেকেই যে কেউ তার প্রতিভা দেখাতে পারে পৃথিবীর সামনে। প্রতিভার কোনো বয়স হয় না কথাটি সত্যি। গান, নাচ, আঁকা, আবৃত্তি কিংবা অভিনয় নিমেষের মধ্যেই আমাদের সামনে চলে আসে। তবে বিচার করলে মানুষের সব থেকে ভালোলাগার জিনিস এই মুহূর্তে নাচ। যেমন সম্প্রতি ত্রিপুরার ক্ষুদে মেয়ে দেবস্মিতা ভৌমিক নামের এক নৃত্য শিল্পী দারুন সুন্দর নৃত্য পরিবেশন করেছে। খোলা প্রকৃতির মাঝেই সে দারুন সুন্দর নাচ করে চমকে দিয়েছে সকলকে।

ADVERTISEMENT

জনপ্রিয় লোক গান ‘ময়না ছলাৎ ছলাৎ’ (Moyna Cholat Cholat) গানে নাচ করেছে দেবস্মিতা। তার পরনে দেখা গেল হলুদ রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। তবে সে সাঁওতালি মহিলাদের মতো করে সুন্দর শাড়ি পরেছে। সাথেই খুব সুন্দর সেজেছে দেবস্মিতা। সম্পূর্ণ খোলা প্রকৃতির মাঝে তার ছোট বয়সে এমন পরিণত নাচ যার মাধ্যমে সবাই মুগ্দ্ধ হয়ে উঠেছে। নাচের সাথেই তার প্রয়োজনীয় এক্সপ্রেশন খুব সুন্দরভাবে ফুটে উঠেছে ভিডিওতে।

ফেসবুকে ‘চিত্রায়ন’ (Chitrayan) নামের একটি পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে দিন কয়েক আগেই। এখনও পর্যন্ত হাজার হাজার রিএক্ট এসেছে এই ভিডিওতে যা আরও বাড়বে তা আসা করা যায়। সাথেই বিভিন্ন ধরণের কমেন্ট এসেছে নেটিজেনদের। তবে চিত্রায়নের পেজে চোখ রাখলে আপনি আরও সুন্দর সুন্দর নাচের ভিডিও দেখতে পাবেন। আপাতত দেবস্মিতার ছোট্ট এই প্রচেষ্টা আপনাদের কেমন লাগলো তা দেখার পরে অবশ্যই কমেন্ট করে জানান।

ADVERTISEMENT

Related Articles