×
Viral Video

মঞ্চের উপর গানের তালে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

ছোট থেকেই সোশ্যাল মিডিয়াতে মিলিয়ন ফলোয়ার্স কিন্তু খানিক কম নয়। আগে ছোট অবস্থাতেও সেলিব্রিটি হলেও দর্শকদের এত কাছে উপস্থিত হবার পথ ছিল না। তবে দেশে এখন কার্যত ছোট বয়স থেকেই ব্যাপকভাবে ভাইরাল (Viral) হয়ে উঠেছে কিছু ক্ষুদে ছেলে মেয়ে। আর তাদের নাচ, গান, অভিনয় কিংবা বিভিন্ন মন ভোলানো ভিডিও এখন প্রতিনিয়ত সামনে আসছে।

মঞ্চের উপর গানের তালে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও -

তেমনই বিখ্যাত হরিয়ানভি গানে এক ক্ষুদে মেয়ের নাচ সম্প্রতি ইন্টারনেট কাঁপাচ্ছে। ভিডিওতে স্টেজের মধ্যে বাচ্চা একটি মেয়ে বিখ্যাত হরিয়ানভি গান ‘কামার তেরি লেফট রাইট হালে’ গানে জবরদস্ত নাচ করছেন। হলুদ রঙের ফ্রক ও ডেনিম জ্যাকেটে দুর্দান্ত কিউট লাগছিলো তাকে। সে একা নয় পাশে গান করছিলো এই বিখ্যাত গানের গায়ক অজয় হুদা।

মঞ্চের উপর গানের তালে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও -

তবে আপনাদের জানিয়ে রাখি সেই ক্ষুদে মেয়েটির নাম দিশু যাদব (Dishu Jadav)। ছোট থেকেই ইনস্টাগ্রামে লাখ লাখ ফলোয়ার্স তাঁর। ১১ বছরের দিশু একজন সেলিব্রিটি ইউসার বলা যায়। তাঁর ফেসিয়াল এক্সপ্রেশন বড়ো বড়ো অভিনেত্রীদেরও পিছনে ফেলে দেবে অনায়েসেই। বর্তমানে আপলোড করা এই ভিডিও ৮৫ মিলিয়নের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Dishu Yadav (@aapkidishu_)

সাথেই কয়েক মিলিয়ন লাইক ও কমেন্ট এসেছে। সবাই দিশুর কিউটনেসের প্রশংসা করেছেন। কেউ লিখেছেন -‘শুধু দেখতে ইচ্ছা করছে’ তো দ্বিতীয়জন বলেছেন -‘বড়ো অভিনেত্রীদের থেকে ভালো এক্সপ্রেশন দেয় বাচ্চা মেয়েটি’। দিনের শুরুতে মন জয় করতে আপনার এই ভিডিওটি অবশ্যই দেখা উচিত।