×
VideoViral Video

Beautiful, রাধা সেজে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ খুদে কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

মানুষ সোশ্যাল মিডিয়ায় নানারকম বিনোদন খোঁজেন। যদি আপনার মধ্যে থাকা প্রতিভা সবার ভালো লাগে তাহলে সেই ভিডিও অল্প সময়ের মধ্যে ভাইরাল হওয়ার সম্ভাবনা থাকে। বিশেষ করে ছোট বাচ্চাদের প্রতিভা তো সবাই দেখতে খুবই ভালোবাসেন। আসলে বাচ্চারা এমনিতেই খুব মিষ্টি হয়। তারা যখন নাচে বা গান গায় সেটা দেখতে আরও ভালো লাগে। সেভাবেই একটি বাচ্চা মেয়ের নাচের ভিডিও ইন্সটাগ্রাম (Instagram) থেকে ভাইরাল হয়েছে।

ADVERTISEMENT

এই যুগ হল স্মার্টফোন আর সস্তা ইন্টারনেটের যুগ৷ সবার কাছেই একটা করে স্মার্টফোন রয়েছে। এই স্মার্টফোন ব্যবহার করে আমরা যেমন সারা পৃথিবীর খবর রাখতে পারি, ইচ্ছামতো বিনোদন পেতে পারি, ঠিক তেমনই নিজের বিভিন্ন প্রতিভা বা দৈনন্দিন জীবনের মুহুর্ত ভিডিও করে সবার সঙ্গে শেয়ার করতে পারি। অনেক সময়েই এইভাবে মানুষ নিজের প্রতিভা সবার সামনে তুলে ধরেন।

জ্যোতিকুমারি ২৩৯০ নামের একটি একাউন্ট থেকে পোস্ট করা এই ভিডিও ইতিমধ্যেই বহু মানুষ লাইক করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে একটা ছোট মেয়ে ‘লাগান’ ছবির ‘রাধা ক্যায়সে না জ্বলে’ গানের সঙ্গে নাচছে। জানা গেছে মেয়েটির নাম ঋতি। সম্ভবত নিজের ঘরেই ভিডিওটি বানানো হয়েছে। বাচ্চা মেয়েটি একটি ঘাগরা-চোলি পরেছে। মানানসই সাজ ও হাতে একটি ছোট্ট মটকা নিয়ে একেবারে রাধা সেজেই সে নাচছে।

ছোট্ট ঋতির অনেক ভিডিও এই একাউন্ট থেকে পোস্ট করা হয়। এইভাবেই সে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে গেছে। লক্ষাধিক ফলোয়ার রয়েছে তার। ঋতি শুধু যে ভালো নাচে তাই নয়, অঙ্গভঙ্গি ও এক্সপ্রেশনের দিক থেকেও তার তুলনা পাওয়া কঠিন। প্রধানত এইজন্যই সে এত জনপ্রিয়।