×
Viral Video

বাদ্যযন্ত্র বাজিয়ে ট্রেনের মধ্যে দুর্দান্ত সুরে অসাধারণ গান খুদে বালকের, ভাইরাল ভিডিও

প্রতিভা ও পেট এই দুটি জিনিস একসাথে চলতে পারে না। যার প্রতিভা আছে তার পেট চালানোর দায়ে হয়তো সেই প্রতিভাই বেঁচতে হয়। আবার অর্থের অভাবের কারণেই কত প্রতিভা চাপা পরে যায়। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া যে প্রতিভা তুলে আনার কাজ প্রতিনিয়ত করে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি তেমনই একটি ভিডিও হয়ে উঠেছে ভাইরাল (Viral)।

ভিডিওতে ট্রেনের মধ্যে একটি বাচ্চা ছেলে খালি গলায় হাতে একটি বাদ্যযন্ত্র বাজিয়ে গান করতে শোনা যাচ্ছে। অপরিছন্ন জামা-কাপড় ও তার চেহারা থেকে স্পষ্ট তার আর্থিক অবস্থা একদমই উন্নত নয়। কার্যত তার সংসারের জন্যই হাতে খেলনা ও স্কুলে যাওয়ার সময়ে সে ট্রেনে ঘুরে ঘুরে গান করছে কিছু উপার্জন করার জন্য।

বাদ্যযন্ত্র বাজিয়ে ট্রেনের মধ্যে দুর্দান্ত সুরে অসাধারণ গান খুদে বালকের, ভাইরাল ভিডিও -

তাঁর গানের প্রতিভা দেখে ট্রেনের যাত্রীদের পাশাপাশি মুগ্ধ হয়েছে গোটা নেটবাসী। ঘটনাটি ঠিক কোন ট্রেনের তা যদিও ভিডিওতে জানা যায়নি। তবে এক জৈনক ব্যক্তি ট্রেনের মধ্যে থাকা অবস্থায় এই ভিডিওটি তুলে আপলোড করে দেন। যে কারণেই এখনও পর্যন্ত এই ভিডিওতে হাজার হাজার ভিউজ ছাড়িয়ে গেছে।

‘ওয়ান বিট’ (One Beat) নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি কয়েকদিন আগে আপলোড করা হয়েছিল। লাইক ও কমেন্টের মাধ্যমে সবাই ভালোবাসা জানিয়েছেন বাচ্চা ছেলেটিকে। এমন প্রতিভা যে আরও বেশি করে সামনে আসা উচিত সবার সেই ব্যাপারে জানিয়েছেন নেটিজেনরা। আবার অনেকেই বলেছেন আর্থিক সাহায্য করার জন্য সবাইকে এগিয়ে আসা উচিত আপনিও দেখুন সম্পূর্ণ এই ভিডিওটি।