×
VideoViral Video

সেফ ড্রাইভ সেভ লাইফ, বাড়ির মধ্যেই হেলমেট পরে বাইক চালাচ্ছে খুদে বালক, তুমুল ভাইরাল ভিডিও

‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ বাংলার স্পেশাল এই বার্তা কার্যত সারা বিশ্বের জন্যই প্রযোজ্য। বাইক চালানোর সময় হেলমেট এবং গাড়ি চালানোর ক্ষেত্রে সিট্ বেল্ট প্রযোজ্য। তবে ঘরের মধ্যে বাইক চালাতে গেলেও কি হেলমেট দরকার হয়? সম্প্রতি তেমনই একটি হাসির ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে ঘরের মধ্যে দাঁড়িয়ে আছে। সামনে আছে একটি লাল রঙের ছোট বাইক। দেখলে বোঝাই যাবে বাচ্চাদের বাইক সেটি। তবে আশ্চর্যের বিষয় বাচ্চাটির শরীরে কোনো পোশাক নেই। যে কারণে তার এই কর্মকান্ড দেখে হেসে পেটে খিল ধরেছে দর্শকদের। তবে শুধু এটাই কারণ নয় কিন্তু এই ভিডিওটিকে মজার করে তোলার।

ADVERTISEMENT

ভিডিওতে বাইকে বসার আগে সে হেলমেট পরেছে। তারপরে বাইকে উঠে ঘরের মধ্যেই বাইক চালাতে দেখা গেছে। আর এই ভিডিওই কার্যত মন জয় করে নিয়েছে দর্শকদের। এক ফেসবুক একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল বেশ কিছু বছর আগে তবে এখন হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল।

কয়েক মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে আপনার এই ভিডিওতে। সবাই বাচ্চাটির ঘরের মধ্যে হেলমেট পরে বাইক চালানোর এই ভিডিও দেখে হেসে লুটোপুটি খেয়েছে। দিনের শুরু বা শেষে যদি একটা ভিডিও দেখেন তাহলে অবশ্যই আপনার মন ভালো হবেই তা নিয়ে কোনো সন্দেহ নেই।