×
VideoViral Video

‘পড়াশোনা করতে করতেই বুড়ো হয়ে যাব’, মা পড়তে বলতেই কেঁদে কেঁদে অভিযোগ খুদের, তুমুল ভাইরাল ভিডিও

ছোট বাচ্চাদের না বুঝে করে ফেলা কিছু কাজ ভাইরাল (Viral) হয় নেটিজেনদের জন্য। কারণ সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সবকিছুই খুব সহজে আমাদের চোখের সামনে আসে। আর যে কারণেই এখন একরত্তিদের ভিডিও মুহুর্মুহু আমাদের সামনে আসছে। এই যেমন সম্প্রতি টুইটারের মাধ্যমে ছোট বাচ্চার কথোপকথন কার্যত মন ছুঁয়ে গেছে দর্শকদের।

‘পড়াশোনা করতে করতেই বুড়ো হয়ে যাব', মা পড়তে বলতেই কেঁদে কেঁদে অভিযোগ খুদের, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে কাঁদো কাঁদো মুখে তাকিয়ে আছে। তার মা পড়াশুনা না করার জন্য খুবই বকেছে। সামনে খাতায় লেখা আছে কিছু হিন্দি শব্দ। তবে ছোট ছেলেটি বলছে -‘সারাজীবন শুধু পড়াশুনা করতে করতে বুড়ো হয়ে যাবো’। যা শুনে নিশ্চয়ই আপনার ও খুব হাসি পাবে।

‘পড়াশোনা করতে করতেই বুড়ো হয়ে যাব', মা পড়তে বলতেই কেঁদে কেঁদে অভিযোগ খুদের, তুমুল ভাইরাল ভিডিও -

তবে তার মা বললো এই পড়াশুনা করলে কেউ বুড়ো হয় না। চটপট তাকে খাতায় লেখার নির্দেশ ও দিয়েছেন। কিন্তু একরত্তি আরও বেশ কয়েকবার সেই একই শব্দ বলেছেন। ছেলেটি যে অবলীলায় মন থেকে এই কথা বলেছেন তা দেখলেই বোঝা যাবে। ‘জিন্দেগী গুলগার হেয়’ নামের টুইটার একাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল এই ভিডিও।

এখনও পর্যন্ত ৫ লক্ষ ২১ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। সাথেই নেটিজেনরা লাইক ও রি-টুইট করেছেন অনেকে। কমেন্টে কেউ লিখেছেন -‘এতো পড়াশুনা করেও চাকরি পাওয়া যাবে না’। দ্বিতীয়জন লিখেছেন -‘এই ছেলেটি জীবনে অনেক উন্নতি করবে’। আপনাদের জানিয়ে রাখি এই বাচ্চা মিষ্টি ছেলেটির নাম অনুশ্রীত তা অনেকেই কমেন্টের মাধ্যমে জানিয়েছেন। চটপট দেখে নিন এই ভিডিও আর ছেলেটিকে কেমন লাগলো আপনার তা কমেন্ট করে জানান।