×
Viral Video

নেই ভয়! বিশালাকার সাপকে হাতে নিয়ে খেলা করছে খুদে বালক, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) হল বিনোদনের জায়গা। এখানে সবাই একটু বিনোদন খুঁজতে আসেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। এই ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও দেখতে নেটিজেনরা খুবই ভালবাসেন। সাপের প্রতি আমাদের মনে একই সাথে ভয় ও আগ্রহ কাজ করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বাচ্চা ছেলের সাপ হাতে নিয়ে খেলা করার ভিডিও ভাইরাল (Viral) হল।

ADVERTISEMENT

বালাজি শঙ্কর বরসাত ব্লগ (Balaji Shankar Barsat Blog) ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ৪.৫ লাখ ভিউ পেয়েছে ভিডিওটা। ৯.২ হাজার মানুষ ভিডিওকে লাইক করেছেন। এই দেখেই বোঝা যাচ্ছে যে নেটিজেনরা নিষ্পাপ শিশু ও বিষধর সাপের এই যুগলবন্দী বেশ পছন্দ করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি পাঁচ-ছয় বছর বয়সের ছেলে একটি বড় সাপ নিয়ে খেলা করছে। ছেলেটি এমন সহজভাবে সাপটাকে হাতে নিয়ে নাড়াচাড়া করছে দেখলে অবাক হতে হয়। একটি বাড়ির সামনে সিঁড়িতে ছেলেটি দাঁড়িয়েছিল। ছেলেটির হাতে সাপ দেখে বাড়ির ভিতরে থাকা মহিলা ভয় পেয়ে তাড়াতাড়ি দরজা বন্ধ করে দেন। ছেলেটির কিন্তু কোন ভয়ডর নেই। সে সাপটিকে হাতে নিয়ে বেশ খুশি।

ভিডিওর কমেন্টবক্সে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। কেউ কেউ বলছেন এইটুকু বয়সে এইরকম সাহস চট করে দেখা যায় না। আবার কেউ কেউ বলছেন বাচ্চাটি যেভাবে সাপটিকে নিয়ে খেলছে তা দেখে তাঁদের ভয় করছে। অনেকেই বাচ্চাটির অভিভাবকদের অনুরোধ করেছেন যাতে তাঁরা এইভাবে বাচ্চাটিকে সাপ নিয়ে খেলতে না দেন।