×
VideoViral Video

অসাধারণ প্রতিভা, ব্যাট হাতে একের পর এক দুর্দান্ত শট খুদে বালকের, ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। নানান ধরণের ভিডিওর মধ্যে নেটিজনেরা বিনোদন খুঁজে পান। এই ভিডিওগুলির মধ্যে বাচ্চাদের ভিডিও খুব জনপ্রিয়। বাচ্চাদের মধ্যে যে সারল্য থাকে তা সবারই খুব ভাল লাগে। বাচ্চাদের প্রতিভা দেখা যায় যে ভিডিওগুলিতে সেগুলি নেটিজেনরা বিশেষ পছন্দ করেন। এইভাবেই একটি ছোট ছেলের ক্রিকেট খেলার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে।

ADVERTISEMENT

এই ভিডিওটি হৃদয় চৌধুরী (Hridoy Chowdhury) নামে একটি ফেসবুক (Facebook) পেজ থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যেই ৫৪০ হাজার মানুষ লাইক করেছেন। ৫৪ হাজার বার শেয়ার করা হয়েছে ভিডিওটা। এই থেকেই বোঝা যাচ্ছে যে ভিডিওটি নেটিজেনদের মুগ্ধ করেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ৫-৬ বছরের বাচ্চা ছেলে ঘরের মধ্যে ক্রিকেট খেলছে। সে বলকে এত সুন্দর ভাবে খেলল যে বলটি মাঠে হলে ছক্কা হয়ে যেত। ছেলেটি যে ক্রিকেট প্রতিভা নিয়ে জন্মেছে তা নিয়ে সন্দেহ নেই। এত সাবলীলভাবে দক্ষ ক্রিকেটারের মত সে বল খেলল যে দেখে অবাক হয়ে যেতে হয়। যেমন তার ফুটওয়ার্ক, সেই রকমই তার বলের উপরে গ্রিপ। আশ্চর্য হতে হয় বাচ্চাটিকে খেলতে দেখলে।

ভিডিওটি নেটিজেনদের খুব ভাল লেগেছে। তাঁরা ছেলেটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই কমেন্ট করেছেন বড় হয়ে ছেলেটি খুব বড় মাপের ব্যাটসম্যান হবে। আবার অনেকেই বাচ্চাটির অভিভাবকদের কাছে অনুরোধ করেছেন যে তাঁরা যেন ছেলেটির ক্রিকেটের প্রতিভাকে বিকাশের সুযোগ দেন। জোর করে তাকে গতানুগতিক পথে ডাক্তার বা ইঞ্জিনিয়ার তৈরী করতে চেষ্টা না করেন। অনেকেই ভবিষ্যতে ছেলেটি জাতীয় দলে খেলবে বলে মন্তব্য করেছেন।