×
VideoViral Video

গ্রাম্য পরিবেশে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ সুন্দরী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও

সুন্দর গানে দুর্দান্ত নাচের ভিডিও অনায়েসেই ভরিয়ে তোলে দর্শক মন। তার সেখান থেকেই সুন্দরী যুবতী কিংবা বৌদিদের নাচ দর্শকদের মধ্যে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে। আবার বিভিন্ন চ্যানেল থেকে নাচের ভিডিও দর্শকদের দারুন ভালোলাগে। হিন্দি বিখ্যাত গানে দুর্দান্ত নাচ এক বৌদির যা এবার এক ইউটিউব চ্যানেলের মধ্যে দিয়ে সামনে এসেছে। ভিডিওটি বছর খানেক পুরোনো হলেও দুর্দান্ত নাচ যেন পুরোনো হতে দিচ্ছে না দর্শক মহলে।

ADVERTISEMENT

‘Love Partner’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল সেই ভিডিও। ভিডিওতে খোলামেলা পরিবেশে প্রকাশ্য রাস্তায় মধ্যে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করেছে এক সুন্দরী যুবতী। পরনে তাদের সাদা-কালো পাতলা শাড়ি ও ব্লাউজ। সাথে খোলা চুল, সুন্দর মেকআপ, কানে দুল যেন আরও অপূর্ব করে তুলেছে সেই যুবতীকে।

বিভিন্ন হিন্দি গানের রিমিক্স ভার্সানের গানের মাধ্যমে নাচ করেছে সেই সুন্দরী যুবতী। সব কয়টি গানই কার্যত ব্যাপক হিট ছিল। গানের প্রতিটা কথার সাথে তার নাচ যেন আরও সুন্দর করে তুলেছে। এককথায় তার হট ডান্স মুভ ও এমন কিছু নাচের মধ্যেই এক্সপেশন যা ভিডিও করে তুলেছে আরও সুন্দর।

৪ বছর আগে আপলোড করা এই সুন্দর নাচের ভিডিও ৯৬ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। সবাই আবার কমেন্ট করেছেন অহরহ। কেউ লিখেছে -‘বিউটিফুল পারফরমেন্স’। আবার অন্য একজন লিখেছে -‘জাস্ট ফাটাফাটি কোনো কথা হবে না’। দেখুন এই দুর্দান্ত নাচের ভিডিও মন ভরিয়ে তুলবে আপনার অনায়েসেই।