×
VideoViral Video

জঙ্গলের মধ্যে কোবরা সাপের সঙ্গে তুমুল লড়াই কমোডো ড্রাগনের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্নরকম ভিডিও দেখতে পাওয়া যায়। তার মধ্যে অনেক জন্তু জানোয়ারের ভিডিও আছে। আসলে এখন বন্যজীবন (Wildlife) সাধারণ মানুষের থেকে এত দূরে সরে গেছে যে সেসব দেখার সুযোগ কেউই পান না। সেইজন্যই এই ধরনের ভিডিও সবার কাছে খুব আকর্ষণীয় মনে হয়। সেইরকম একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে যেখানে একটি কমোডর ড্রাগন (Komodor Dragon) আর একটি কিং কোবরা (King Cobra) কে লড়াই করতে দেখা গেছে।

জঙ্গলের মধ্যে কোবরা সাপের সঙ্গে তুমুল লড়াই কমোডো ড্রাগনের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

আই ভি এম রেপটাইল স্টোরি (IVM Reptile Story) নামের একটা ইউটিউব (YouTube) চ্যানেল থেকেই এই ভিডিও আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই এক লক্ষের বেশি মানুষ এটি দেখেছেন। অসংখ্য মানুষ লাইক করেছেন। জানা গেছে এটি পশ্চিম অস্ট্রেলিয়ার (West Austrelia) একটা দ্বীপের ঘটনা।

জঙ্গলের মধ্যে কোবরা সাপের সঙ্গে তুমুল লড়াই কমোডো ড্রাগনের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে একটা কমোডর ড্রাগন আর একটা কিং কোবরা একে অন্যের দিকে এগিয়ে যাচ্ছে। সামনাসামনি হলে দুটো বিষাক্ত সরিসৃপ একে অন্যকে জরিপ করতে থাকে। তারপর হঠাৎ ড্রাগন সাপটিকে মুখে নিয়ে ঝাঁকাতে থাকে। আসলে কমোডর ড্রাগন এইভাবেই শিকার করে। তাদের ধারালো দাঁতে অসম্ভব জোর আছে। অন্যদিকে তাদের জিভে থাকে তীব্র বিষ। এই কারণে কমোডর ড্রাগন খুবই বিপজ্জনক একটি জন্তু বলে বিখ্যাত। আস্তে আস্তে ড্রাগন সাপটিকে মুখে নিয়ে জলে নেমে যায়।

এই ভিডিও দেখে নেটিজেনরা বিস্মিত হয়েছেন। তাঁরা অনেকে বলছেন এরকম ভয়ংকর ভিডিও তাঁরা আগে দেখেননি। বিশেষ করে কমোডর ড্রাগনের ভিডিও দেখার সুযোগ করে দেওয়ার জন্য তাঁরা ধন্যবাদ জানিয়েছেন।