×
EntertainmentViral Video

খালি গলায় দারুন গান গেয়ে তাক লাগালো জুনিয়র নেহা কক্কর, মুহূর্তে ভাইরাল ভিডিও

মা সরস্বতীর বরপু’ত্রী চাঁদমনি হেমব্রম, হুগলির ইটাচুনার সাঁওতালি মেয়ে। যেকোনো গান শুনে সেটাকে গলায় তুলে নিতে পারে সে।তার কন্ঠে রয়েছে সর’স্বতীর বাস। অপু’ষ্টিতে মারা যাওয়ার পর মায়ের সাথে তাকে সংসারে বোঝা টানতে হয়। পাশের বাড়ির এক বয়স্ক ভদ্রলোকের মিউজিক সিস্টেমে গান শুনে গান করার আগ্রহ জন্মেছিল তার। সেই থেকে গান গাইত ছোট্ট এই মেয়ে।

সাম্প্রতিক কালের হিন্দি সিনেমার গান থেকে শুরু করে পুরনো বাংলা গান সব কিছুতেই পারদর্শী চাঁদমনি।  এমনকি, রবীন্দ্রসঙ্গীত তাও সে সুরেলা কন্ঠে  গাইছে। একদিন করোনার ত্রাণ দিতে এসে চাঁদমনির গান শুনে মুগ্ধ হয় স্থানীয় শিক্ষক শ্যাম হাঁসদা। তিনি এবং দুর্গাপুরের আরেক শিক্ষক চিরঞ্জিৎ ধীবরও তার গানের ভিডিও করে পোস্ট করেন ফেসবুকে।

ADVERTISEMENT

চাঁদমণির গানের ভিডিও এখন রীতিমতো ভাইরাল।  তার  গানের ভিডিও  ইউটিউব -এ আপলোড হওয়ার পর থেকে নেটদুনিয়ায় প্রশংসার ঝড় উঠেছে।  ইতিমধ্যে ভিডিও টি প্রায় ৫০ হাজারের কাছে মানুষ লাইক  করেছেন।

তার গানে মু’গ্ধ বলিউডের গায়িকা আকৃতি কক্করও। নেটিজেনদের নতুন ভালোবাসা এখন চাঁদমনি । এমনকি বলিউডের গায়ক গায়িকারাও তার প্রতিভায় মুগ্ধ। বর্তমানে একরাশ স্বপ্ন আর গলায় সুর নিয়ে চাঁদমনি নিজেকে সঙ্গীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়। আর তাই সুযোগের অপেক্ষায় রয়েছে ছোট্ট মেয়ে চাঁদমণি ওরফে জুনিয়ার নেহা কক্কর।

ADVERTISEMENT

Related Articles