×
VideoViral Video

মস্ত বড় পাইথনকে আস্ত গিলে খেলো কালো রঙের সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপে সাপের লড়াই দেখেছেন? হয়তো দেখেছেন। তবে এক সাপ অন্য একটি সাপকে গিলে খাচ্ছে এমন ভিডিও নিশ্চয়ই দেখেননি। পাইথন (Python) একটি বড়ই ভয়ঙ্কর সাপ। যে আস্ত মানুষকেও গিলে খেয়ে নিতে পারে। তবে এবার যেন পাইথন নিজেই হয়ে গেছে শিকার। ইন্ডিগো সাপ (Indigo Snake) যা করলো পাইথনের সাথে তা দেখে হাড়হিম হয়ে উঠবে আপনার।

মস্ত বড় পাইথনকে আস্ত গিলে খেলো কালো রঙের সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা গেল বনের মধ্যে একটি পাইথন সাপ ঘোরাফেরা করছে। নিজের শিকার খুঁজতে যে সে ব্যস্ত তা বোঝাই যাচ্ছে। সেই সময় পিছন থেকে একটি কালো বড় ইন্ডিগো সাপ পাইথনের কাছে আসে। বেশ কিছুটা সময় ধরে যে ইন্ডিগো সাপটি পাইথনকে লক্ষ্য করছিলো সেটা বোঝাই যাচ্ছে।

মস্ত বড় পাইথনকে আস্ত গিলে খেলো কালো রঙের সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

কাছে আসার পরেই পাইথনের মাথায় কামড় দিয়ে পেঁচিয়ে ধরে ইন্ডিগো। অনেক চেষ্টা করলেও শেষ পর্যন্ত কিছুতেই ছাড়াতে পারে না সে। কার্যত একসময় আয়েশ করে সময় করে সম্পূর্ণ পাইথন সাপটিকে গিলে খেলো ইন্ডিগো। এই ভয়ঙ্কর দৃশ্য দেখে যেন গায়ের লোম খাড়া হয়ে গেছে নেটিজেনদের।

‘ojatro’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ৮ বছর আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ২.৮ কোটি ভিউজ ছাড়িয়ে গেছে। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে। যেমন সবাই বলেছেন প্রাকৃতিক দৃশ্য আবার তেমনই বলেছেন অত্যাধিক ভয়ঙ্কর। আপনিও দেখুন তাহলে এই দৃশ্য আর কেমন লাগলো জানাতে ভুলবেন না।