×
VideoViral Video

টয়লেটে লুকিয়ে ছিল বিশালাকার ভয়ঙ্কর কোবরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া খুললেই বর্তমানে ভাইরাল (Viral) হয় ওঠে বিভিন্ন ধরণের সাপের ভিডিও। তাদের বিভিন্ন অবাক করা কার্যকলাপ মন জয় করে নেয় নেটিজেনদের। সাপ (Snake) দেখলেই একটা গা ছমছমে ব্যাপার থেকেই যায়। আর সব থেকে ভয় লাগে যখন মানুষের কাছাকাছি চলে আসে কোনো সাপ। সব মানুষেরই যেন হাড়হিম হয়ে যাওয়ার সামিল হয় এই সাপ দেখলে। তবে সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা অতীতের সব ভিডিওর থেকে উর্দ্ধে। বাথরুমে কোমডের মধ্যে ঢুকে গেছে এক কালো কোবরা সাপ (Cobra Snake)।

ADVERTISEMENT

যে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে তা সত্যি অন্যরকম ও ভয়ঙ্কর। দেখা যাচ্ছে, একটি টয়লেটের মধ্যে ঢুকে গেছে কালো রঙের কোবরা সাপ। আর তা নিয়েই ছড়িয়ে পড়েছে আতঙ্ক। তাকে সেখান থেকে বের করার বিভিন্ন উপায়ে চেষ্টা করলেও কোনো কিছুই ঠিক করে কাজে আসে না। শেষে মির্জা মোহাম্মদ আরিফ নামের এক সাপ উদ্ধারকারী এসে খুব সন্তর্পনে সেই সাপটিকে উদ্ধার করে।

তবে ফণা তুলে সাপটি বারংবার ছোবল মারতে দেখা গেছে। তবে মির্জা সাহস করে এগিয়ে এসে সাপটির শরীরে খোঁচা দিলে সে কোমড থেকে বেরিয়ে আসে। বাথরুমের মধ্যেই ঘোরাফেরা করতে থাকে। সেই ব্যক্তি আবার হাতের লাঠি দিয়ে বাইরে নিয়ে আসে। কিন্তু কোবরা সাপটি যে কতটা রেগে ছিল তা বুঝতে অসুবিধা হয়নি। শেষে তাঁকে একটি বস্তায় বেঁধে নিয়ে চলে যান মির্জা মোহাম্মদ। ‘মির্জা মহ: আরিফ’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল চার দিন আগে।

এখনো পর্যন্ত হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে। দেখে কার্যত সবাই ব্যাপক ভয় পেয়েছেন এমন একটা ভিডিও। এক নেটিজেন লিখেছেন -‘খুবই ভয়ঙ্কর’। আবার অন্য একজন লিখেছেন -‘লোকটি সাহস করেছে বলেই সাপটা বেরোতে পারলো নাহলে ওখানেই থাকতো।’ তবে মির্জা জানিয়েছেন সাপ বাড়িতে ঢুকলে কখনও তাঁকে আঘাত করতে না। বরং তাদের মতো মানুষদের খবর দিলে তারা এসে উদ্ধার করবে সেই সাপ।