×
Viral Video

ঘরের ভিতর ঢুকে পড়েছে ১২ ফুটের বিষধর কোবরা, বের করতে গিয়েই ঘটলো বিপদ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

কিং কোবরা সাপের নাম শুনলেই আতঙ্ক যেন চুপ মেরে বসে। বনের রাজা যদি সিংহ হয় তাহলে সাপেদের রাজ অবশ্যই কিং কোবরা। ১০-১২ ফুট লম্বা কিং কোবরা নিজের চোখে দেখেছেন কোনোদিন? আবার সেই সাপ যদি আপনার বাড়িতে ঢুকে যায় একবার ভাবুন তো কান্ড! সম্প্রতি যে ভিডিও ভাইরাল (Viral) হয়েছে তাতে দেখা গেছে উড়িষ্যার বালাসরে এক চাষির বাড়ির মধ্যে ঢুকে গেছে এক বিশাল বড়ো কিং কোবরা সাপ।

ঘরের ভিতর ঢুকে পড়েছে ১২ ফুটের বিষধর কোবরা, বের করতে গিয়েই ঘটলো বিপদ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও -

ভাইরাল (Viral) ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়িতে ঢুকে শুকনো কাঠের পিছনে বাসা বেঁধেছে এই বিশালকার কিং কোবরা সাপ। যা থেকেই স্বাভাবতই ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পরে গ্রামের সকলের মধ্যেই। তৎক্ষণাৎ মির্জা মহম্মদ আরিফ নামের এক সাপ উদ্ধারকারীকে ডাকা হয়। সে এসে দেখার পরে নিজেও হতবাক হয়ে যান। সাপটি কার্যত ১০-১২ ফুট লম্বা ছিল যা ধরতে গেলেই প্রথমে সে পালিয়ে যায়।

ঘরের ভিতর ঢুকে পড়েছে ১২ ফুটের বিষধর কোবরা, বের করতে গিয়েই ঘটলো বিপদ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও -

কিছু সময় পরে সাপের পিছনের দিকের অংশ ধরে ফেলে মির্জা। হাতে থাকা লাঠির সাহায্যে বাড়ির বাইরে নিয়ে আসে ও সকল মানুষ দেখে চমকে ওঠেন। সাপটি ফণা তুলে ছোবল মারার জন্য তৈরী ছিল বারংবার। মির্জা বলেন সাপটি খুবই রেগে আছে সেই কারণেই একভাবে ফনা তুলে দাঁড়িয়ে আছে সে। শেষে অনেক প্রচেষ্টার পরে কালো ব্যাগের মধ্যে ভরে নেয় মির্জা। তবে বিরাট এই কিং কোবরাকে দেখে আতঙ্কে কাবু হয়ে গেছেন সকলে। ‘Mirza MD Arif’ নামের তার ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল বছর দুয়েক আগে।

ঘরের ভিতর ঢুকে পড়েছে ১২ ফুটের বিষধর কোবরা, বের করতে গিয়েই ঘটলো বিপদ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও -

২.১ কোটির থেকেও বেশি ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে তার উদ্দেশ্যে। তার এমন সাহসীকতার দুর্দান্ত প্রশংসা করেছেন। কিং কোবরার এক কামড়ে মানুষের মৃত্যু হয় তবে সবার উদ্দেশ্যে আরিফ নিজের জীবনের কথা না ভেবে যে কাজ চালাচ্ছেন তা সত্যি অতুলনীয়। আপনাদের জানিয়ে রাখি আরিফ বিভিন্ন জায়গা থেকে খুব সহজেই সাপ ধরে। যা ইউটিউবের মাধ্যমেই ভিডিও করে সবার সামনে তুলে ধরেন।