OffbeatVideoViral Video

Viral: পরনে টুকটুকে লাল লেহেঙ্গা, গা ভর্তি গয়না, বিয়ের সাজেই পরীক্ষা দিতে হাজির কনে! ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে কোনো কিছুই যেন চোখ এড়োয় না। এখানে যেমন উঠে আসে নানা ধরনের আজব আজব কান্ড, তেমনি অসামান্য প্রতিভার জয় জয়গান প্রতিনিয়ত হয়ে চলেছে। আসলে কোনো ব্যতিক্রম কিছু ঘটলেই নিমেষে তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চোখের সামনে উঠে আসে, আর তা মানুষই ভাইরাল করে দেয়। আর সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা নানাভাবে মানুষের জন্য মনের অক্সিজেন বহন করছে।

 

এবার এমন একটি ভিডিও ভাইরাল হল, যা দেখলে আপনি একটি আলাদা শিক্ষা পাবেন। বলেনা মানুষের ইচ্ছে থাকলে সবরকম উপায় হয়! ঘটনাটি গুজরাটের রাজকোটের (Gujarat Rajkot)। যেখানে দেখা যাচ্ছে, একটি মেয়ে পরীক্ষা দিচ্ছেন এক্কেবারে বিয়ের কনে সেজে। মেয়েটির নাম শিবাঙ্গি বাগথারিয়া। লাল বর্ণের লেহেঙ্গা চোলি পরে বিয়ের সাজে সেজেই অন্যান্য পরীক্ষার্থীদের সঙ্গে পরীক্ষা দিলেন তিনি। আসলে আমরা জানি মেয়েদের জীবনে বিয়ের দিনটি একটি বিশেষ দিন। প্রতিটি মেয়ের বিয়ে নিয়ে তাঁদের কিছু পরিকল্পনা করা থাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

কিন্তু এখন সময়ে এর সঙ্গে সঙ্গে বদলেছে মানুষের মানসিকতাও। কারণ মেয়েদের এখন বিয়ের পাশাপাশি পড়াশোনা করে নিজের পায়ে দাঁড়ানো খুব দরকার। তাই আজকের আমাদের প্রতিবেদন। ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, শিবাঙ্গি তাঁর বিয়ের দিন একেবারে কনে সাজেই পরীক্ষার হলে উপস্থিত হয়েছেন পঞ্চম সেমিস্টার দিতে। আর এই ভিডিওটি শেয়ার করা হয়েছে Viral Bhayani নামক একটি ইউজার। যা সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে কেউ কেউ শিবাঙ্গির অসম্ভব মানসিকতাকে কুর্নিশ জানিয়েছেন।

 

Related Articles

Back to top button