×
Viral Video

‘আঁখ মারে’ গানে তুমুল নাচ করলেন বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হচ্ছে নতুন নতুন ভিডিও। ছোট থেকে বৃদ্ধ সকল বয়সের প্রতিভাবান ব্যাক্তিদের নানান ভিডিও দর্শকদের মন জয় করে নিয়েছে। সম্প্রতি সোশাল মিডিয়ায় এক বৃদ্ধার নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে,  এক দাদিমা   সারা আলি খান এবং রানবির কাপুর অভিনীত ‘সিম্বা’ সিনেমার  ‘লারকি আঁখ মার’ গানটিতে দিব্যি নেচে চলেছেন। ওই বৃদ্ধার পরনে আছে সাদা শাড়ি, কপালে তিলক। বয়সের ছাপ তার শরীরে পড়লেও মনের দিক থেকে যুবতী মহিলার চেয়ে কম কিছু না। এই বয়সেও দিব্বি নেচে চলেছেন তিনি।

ADVERTISEMENT

নাচের ভিডিও দেখে বোঝা যাচ্ছে ওই দাদিমার পরিবারের সদস্যরাও ইনার নাচে বেশ মজা উপভোগ করছেন। তবে দাদিমা  কিছুটা নাচ করে  হঠাৎ মাটিতে বসে পড়েন। সম্ভবত তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন।ওই দাদিমার মাটিতে বসে পরার পর ভিডিওটি শেষ হয়ে যায়। গৌরব সাহা নামের এক ব্যাক্তি সোশাল মিডিয়ায় এই ভিডিও আপলোড করেন।

জানা যাচ্ছে, যিনি ভিডিওটি পোস্ট করেছেন তিনি ওই দাদিমার নাতি। তিনি  তাঁর ঠাকুমার ৯৩তম জন্মদিন পালনের ছবি ও ভিডিও পোস্ট করেন। ইতিমধ্যে ওই দিদিমার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ৪লাখের বেশি মানুষ ভিউ করেছেন এবং সঙ্গে লাইক, কমেন্ট ও শেয়ারের বন্যা।

ADVERTISEMENT

Related Articles