×
OffbeatVideoViral Video

বয়স কেবল সংখ্যা মাত্র! যুবক নাতির সঙ্গে Saami Saami গানে তুমুল নাচ বৃদ্ধা ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Old Grandmother Dance Video: নাচের ভিডিও হোক না নাচ শেখানোর ভিডিও, সোশ্যাল মিডিয়ায় আসলে সবই যেন মুহুর্তেই ভাইরাল (Viral) হয়ে যায়। অর তার উপরে যখন যেটা ট্রেন্ডিং চলে, সেই ভিডিও যদি বানানো যায়। তাহলে তো কোনো কথায় নেই। ভাগ্যের চাকা যে কখন ঘুরে গিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) সেলিব্রিটি হয়ে যাবেন বলা যায় না।

ADVERTISEMENT

এই যেমন সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে গ্রাম্য পরিবেশে একটি বৃদ্ধা ঠাকুমাকে নাচ শেখাতে দেখা যাচ্ছে এক যুবককে। সম্ভবত যুবকটি তার নাতি হবে। দেশে পুষ্পা (Pushpa) ক্রেজ যেন কমছেই না। এখনও এই ছবির গানগুলিতে রিল বানাতে মত্ত নেটিজেনরা। এবার পুষ্পা সিনেমার ‘সামি সামি’ (Saami Saami) গানটিতে বাড়ির উঠোনে নাচ করতে দেখা গেল এই বৃদ্ধা ঠাকুমাকে।

ঠাকুমাটির পরনে রয়েছে সুতির শাড়ি। প্রথমে তাকে এক যুবক নাচ করার জন্য বলেন।এরপর যুবকটি ঠাকুমাকে সামি সামি গানের সিগনেচার স্টেপটি শেখান। আর ঠাকুমাও তালে তালে বেশ ভালোই নাচ করতে থাকেন। এই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। এইভাবে হেসে খেলে নেচে কাটিয়ে দেওয়ায় তো জীবন। অনেকেই এই ঠাকুমা ও যুবককে দেখে একথা অনুভব করেছেন।

 

ADVERTISEMENT

Related Articles