×
Viral Video

শরীর দিয়ে একের পর এক প্যাঁচ লাগিয়ে তরতরিয়ে গাছে উঠছে বিশালাকার পাইথন, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) সবার জন্যেই বিনোদনের জায়গা। মানুষ একটু বিনোদনের খোঁজে এখানে আসেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। এই ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও খুবই জনপ্রিয়। নেটিজেনরা সাপের ভিডিও দেখতে ভীষণ পছন্দ করেন। আসলে সাপের প্রতি আমাদের মনে একই সাথে ভয় ও একটা আগ্রহ কাজ করে। এই জন্য সাপের ভিডিওকে কেউই এড়িয়ে যেতে পারেননা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাপ গাছ বেয়ে উঠছে সেই ভিডিও ভাইরাল (Viral) হল।

ADVERTISEMENT

ডি কে টুমেন (D K Tumen) নামের একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। নেটিজেনদের ভিডিওটি ভীষণ ভাল লেগেছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বিশাল সাপ অত্যন্ত দ্রুত গতিতে একটি উঁচু গাছে উঠে যাচ্ছে। স্বাভাবিকভাবেই এই দৃশ্য দেখে নেটিজেনরা শিহরিত হয়েছেন।

ভিডিওতে যে সাপটিকে দেখা যাচ্ছে সেটি লম্বায় যেমন বড় তেমনি মোটা। ধরে নেওয়া যায় এসব সাপ গ্রাম বা শহরের আশেপাশে থাকেনা। শুধুমাত্র ঘন জঙ্গলেই এদের দেখতে পাওয়া যায়। নিরক্ষীয় রেখার আশেপাশে এই ধরনের ঘন জঙ্গল রয়েছে যাকে রেন ফরেস্ট বলা হয়। এইসব রেন ফরেস্টে এই ধরনের বড় বড় সাপ দেখতে পাওয়া যায়। জঙ্গলে থাকার কারণে এরা খুব সহজেই গাছে উঠতে অভ্যস্ত হয়। এই সাপটিকেও দেখা যাচ্ছে খুব সহজে শরীরের উপরের অংশটাকে গাছে টেনে তুলে তরতর করে উঠে যাচ্ছে।

এই ভিডিওটি দেখে নেটিজেনদের অনেকেই খুব অবাক করেছে। তাঁরা বলছেন যে এই ধরনের দৃশ্য তাঁরা আগে কখনো দেখেননি।