×
VideoViral Video

আইলারে নয়া দামান, শাড়ি পরে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Beautiful Girls Dance Video: ‘আইলারে নয়া দামান’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হলেন একদল সুন্দরী যুবতী। ছাদের মধ্যে অসাধারণ ভঙ্গিমায় নেচে চলেছেন ওই পাঁচ যুবতী। আর যা নিমেষে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় দৌলতে বহু মানুষের বহু প্রতিভাই ধরা পড়ে। কেউ আবৃত্তি করে কেউ গান গেয়ে কেউ আবার নাচ করে ভাইরাল (Viral) হয়। সম্প্রতি ওই যুবতীরা তাদের অসাধারণ নৃত্য শৈলীর মাধ্যমে জয় করলেন নেটিজেনদের মন। আর তারফলে উঠে এলেন সংবাদের শিরোনামে।

আইলারে নয়া দামান, শাড়ি পরে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

ওই যুবতীদের প্রত্যেকের পরনেই রয়েছে শাড়ি। কারোর পরনে রয়েছে কালো রঙের, কারোর হলুদ, কারোর আবার গোলাপি, কেউবা আবার সবুজ অথবা সাদা রঙের শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছেন। হালকা সাজে তাদের প্রত্যেকেই দেখতে অসাধারণ লাগছিল। এক কথায় অসাধারণ সাজের পাশাপাশি দুর্দান্ত নেচে ওই যুবতীরা সবাইকে তাক লাগিয়েছেন। সম্প্রতি ‘Cuteness Neha’ নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

আইলারে নয়া দামান, শাড়ি পরে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

ইতিমধ্যেই ৫ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৩ হাজার মানুষ। এছাড়া আবার কমেন্ট করেছেন বহু মানুষ। কেউ লিখেছেন যে ‘খুব ভালো লাগছে’। কেউ লিখেছেন ‘খুব সুন্দর’। আবার কেউ কমেন্ট করে লিখেছেন ‘এক্সিলেন্ট’। এককথায় বলা চলে ওই যুবতীরা তার নাচ দিয়ে সহজেই মনজয় করে নিয়েছেন সকলের।

আজকাল দিনে কেবলমাত্র বিনোদন অথবা প্রতিভা প্রদর্শন নয় রোজগারের অন্যতম একটি মাধ্যম হল এই ইউটিউব (YouTube)। যার সাহায্যে মানুষ নিমেষেই হাজার হাজার টাকা উপার্জন করছে। সম্প্রতি ওই যুবতীদের নাচের ভিডিও (Dance Video) ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে।