×
VideoViral Video

Viral: সন্তানকে রক্ষা করতে বিশাল কুমিরকে পা দিয়ে মেরে ফেলল মা হাতি, সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও

মানুষ যেমন একের পর এক সন্তান প্রসব করে মনুষ্য জাতির অস্তিত্বকে টিকিয়ে রেখেছে। ঠিক তেমনি পশু-পাখিরাও একই ভাবে সন্তান প্রসব করে তাদের অস্তিত্বকে পৃথিবীর বুকে বাঁচিয়ে রেখে। মনুষ্য জাতি হোক কিংবা পশু-পাখি প্রত্যেক মায়ের কাছেই সন্তান জন্ম দেওয়ার মুহূর্ত অতীব আনন্দের। আর তাইতো মায়ের বিকল্প কিছু হয় না। আর তা কোনোদিনও হতে পারবেও না।

Viral: সন্তানকে রক্ষা করতে বিশাল কুমিরকে পা দিয়ে মেরে ফেলল মা হাতি, সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও -

তবে, এই কথাটা যে শুধুমাত্র কথার কথা নয় কাজেরও কথা তা এই ঘটনাটাই আরও একবার প্রমান করল। শুধুমাত্র মনুষ্য জাতিরাই যে এর প্রকৃষ্ট উদাহরণ হতে পারে তা কিন্তু একেবারেই নয়। সম্প্রতি তেমনই এক ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, সন্তানকে বাঁচাতে কতটা হিংস্র মা হাতি।

Viral: সন্তানকে রক্ষা করতে বিশাল কুমিরকে পা দিয়ে মেরে ফেলল মা হাতি, সোশ্যালে তুমুল ভাইরাল ভিডিও -

বাচ্চা হাতির জন্য ওত পেতে ছিল কুমির। কিন্তু তাকে তো পাওয়া হলই না বরং মা হাতির পায়ের নিচে পিষে গেল কুমিরটি। কুমিরের লেজ ধরে রীতিমতো আছড়ে আছড়ে তাকে ফেলছে হাতিটি।

দাঁতের জোরে নয় বরং গায়ের জোরে কুমিরকে ঘায়েল করেছে ওই হাতি। ১ মিনিট ৪০ সেকেন্ডের এই ভিডিওটি (Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হতেই রীতিমতো চোখ ছানাবড়া হয়ে গেছে নেটিজেনদের। সম্প্রতি সন্তানকে বাঁচাতে মায়ের এই লড়াইয়ের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।