×
VideoViral Video

অবিকল শাহরুখ! কিং খানের স্টাইলে ‘ঝুমে যো পাঠান’ গানে উদ্দাম নাচ ডুপ্লিকেটের, তুমুল ভাইরাল ভিডিও

হাসি মজায় আমরা ডুপ্লিকেট কিংবা ‘চায়নার প্রোডাক্ট’ বলে অবহেলা করে থাকি। কারণ সেই দেশ পৃথিবীর সব কিছু ডুপ্লিকেট বানিয়ে দেওয়ার ক্ষমতা রাখে। তবে কি মানুষও ডুপ্লিকেট হতে পারে বিশেষ করে সেলিব্রিটি? হতে পারে বৈকি এর আগেও মুখের মিল পাওয়া গেছে বহু সেলেব্রেটির সাথে। তবে এবার কার্যত ‘ডুপ্লিকেট শাহরুখ খান’ কেড়ে নিয়েছে দর্শক মন।

অবিকল শাহরুখ! কিং খানের স্টাইলে 'ঝুমে যো পাঠান' গানে উদ্দাম নাচ ডুপ্লিকেটের, তুমুল ভাইরাল ভিডিও -

পাঠান সিনেমা রিলিজ দিন দিন এগিয়ে আসছে। তবে তার আগে তর্ক বিতর্কে ভরা শাহরুখ খানের চার বছর পরের ফিরতি সিনেমা কি হিট হবে না ফ্লপ তা নিয়েই চলছে চর্চা। সিনেমার গান ও ট্রেলার যদিও চরম হিট হয়ে গেছে শুরু থেকেই। সম্প্রতি একটি বাড়ির ছাদে ‘ঝুমে যো পাঠান’ গানে নাচতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। না ভুল করবেন না ভিডিওতে যাকে দেখা যাচ্ছে সে শাহরুখ (Shah Rukh Khan) নয়।

অবিকল শাহরুখ! কিং খানের স্টাইলে 'ঝুমে যো পাঠান' গানে উদ্দাম নাচ ডুপ্লিকেটের, তুমুল ভাইরাল ভিডিও -

এই ব্যক্তির নাম ইব্রাহিম কাঁদরি (Ibrahim Kadri)। অবিকল শাহরুখের মতো দেখতে এই যুবক গত কয়েক মাস ধরেই এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। পরনে ছেঁড়া জিনস ও কাটাফাটা টি-শার্ট তার। চোখে সানগ্লাস, চুলের স্টাইল থেকে চলন সবেতেই কিং খান বিরাজ করেন। প্রথম থেকেই শাহরুখের ফ্যান ইব্রাহিম আর মুখের সাথেও মিল আছে।

 

View this post on Instagram

 

A post shared by Ibrahim qadri (@ibrahim__qadri)

টিকটকে তার ফ্যান প্রচুর ছিল এখন সেটাই ইনস্টাগ্রামে এসে গেছে। এই ভিডিওটি এখনও পর্যন্ত ৮.৬ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই লাখ লাখ লাইক ও কমেন্ট এসেছে। কেউ লিখেছেন -‘আমি এখনও বিশ্বাস করতে পারছি না’। দ্বিতীয়জন লিখেছেন -‘চায়না ও ঢুকে গেছে’। ইব্রাহিমের ইনস্টাগ্রামে ২ লাখ ৩৫ হাজার ফলোয়ার্স আছে তবে সে মাত্র একজন অর্থাৎ শাহরুখ খানকে ফলো করে।