×
Viral Video

বরের সঙ্গে বাইকের সামনে বসে নিতবর হিসেবে যাচ্ছে কুকুর, তুমুল ভাইরাল ভিডিও

বরের সঙ্গে নিতবর সেজে বিয়ের মণ্ডপে হাজির হল কুকুর। মুহূর্তে ভাইরাল ভিডিও। আজকালকার যুগে মানুষের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। ভালো-মন্দ সবকিছুই উঠে আসে এই মাধ্যম দিয়ে। এমনকি মানুষজন তাদের প্রতিভাকেও এই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে বিশ্ব দরবারে কাছে তুলে ধরেন।

আর সেই প্রতিভা যদি হয় মনোমুগ্ধকর তাহলে আর তা ভাইরাল (Viral) হতে খুব একটা বেশি সময় লাগেনা। তবে, বর্তমানে শুধু মানুষেরই নয় পশুপাখিদেরও নানান ভিডিও ভাইরাল হয়। যা দেখে কখনও অবাক হতে হয়। পোষ্যর প্রতি ভালোবাসা অনেকেই দেখেছেন। তবে, এ ভালোবাসা যেন অন্যরকম। আর তাইতো কিছু না ভেবেই নিজের বিয়েতে নিয়ে এলো কুকুরকে।

বরের সঙ্গে বাইকের সামনে বসে নিতবর হিসেবে যাচ্ছে কুকুর, তুমুল ভাইরাল ভিডিও -

হ্যাঁ, সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। আমরা সকলেই জানি যে, বিয়ের সময় বরের সঙ্গে নিতবর থাকে। আর তা স্বভাবত কোনো ছেলেই হয়। কিন্তু এবার দেখা গেল বরের সঙ্গে কোনো ছেলেকে নয় পোষ্য কুকরকে। যা দেখে অবাক হয়েছেন সকলেই। ওই ব্যক্তির নাম দর্শন নন্দু পোল। যেকিনা বাইক নিয়ে বিয়ে করতে এসেছেন।

তবে, বাইকের সামনে বসিয়ে এনেছে তার প্রিয় পোষ্যকে। ওই ব্যক্তি তার পোষ্যকে যে কতটা ভালোবাসেন তা এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। এমনকি বহু মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিও।