×
VideoViral Video

ঘরের ভিতর ঢুকে পড়েছে বিষধর কোবরা! দেখে গা শিউরে উঠলো নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। যার মধ্যে সাপের ভিডিও খুব জনপ্রিয়। সাপকে মানুষ খুব ভয় পায়। বাস্তব জীবনে সাপ থেকে দূরে থাকলেও সাপের ভিডিও কেউই এড়িয়ে যেতে পারে না। এইজন্য এগুলো অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি একটা বাড়ির মধ্যে থেকে একটা বিষধর সাপকে উদ্ধার করার ভিডিও ভাইরাল (Viral) হয়েছে।

ঘরের ভিতর ঢুকে পড়েছে বিষধর কোবরা! দেখে গা শিউরে উঠলো নেটিজেনদের -

নাগলোক (Naag Lok) নামের একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন। জানা যাচ্ছে উড়িষ্যার (Orissa) ভদ্রক জেলায় এই ঘটনা ঘটেছে। জানা গেছে এটা একটা ভারতীয় বা এশিয়ান কোবরা জাতীয় সাপ যাকে স্পেকটেকল্ড কোবরাও ( Spectacled Cobra) বলা হয়।

ঘরের ভিতর ঢুকে পড়েছে বিষধর কোবরা! দেখে গা শিউরে উঠলো নেটিজেনদের -

ভিডিওতে দেখা যাচ্ছে একটা বাড়ির শোওয়ার ঘরের মধ্যে একটি সাপ লুকিয়ে রয়েছে। আরিফ সেখান থেকে সাপটিকে বের করে আনেন। সাপটি দেখতে খুব সুন্দর, তার ফনার ওপর খড়মের দাগ আঁকা রয়েছে। সাপটি মানুষ দেখে উত্তেজিত হয়ে ফোঁসফোঁস করছিল। অনেক চেষ্টার পর আরিফ সাপটিকে একটা বোতলের মধ্যে ঢুকিয়ে ফেলতে সক্ষম হন। আরিফ এও বলেন যে সঠিক প্রশিক্ষণ ছাড়া এই ধরনের কাজ করা উচিত নয়।

নেটিজেনরা এইভাবে সাপটিকে দেখে খুব ভয় পেয়েছেন। বিশেষ করে সাপটি যেভাবে দেওয়ালের ধারে আক্রমনাত্মক ভাবে ফনা উদ্যত করেছিল তা দেখে অনেকেই উত্তেজনা অনুভব করেছেন। তাঁরা আরিফকে এই ধরনের পরিস্থিতিতে সাহস দেখানোর জন্য প্রশংসা করেছেন। অনেকেই বলছেন এই ধরনের পরিস্থিতি খুবই বিপজ্জনক।