OffbeatVideoViral Video

বন্দে মাতারাম, স্বাধীনতা দিবস উপলক্ষে সুন্দর সাজে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ মৌয়ের, মুগ্ধ নেটিজেনরা

Independence Day Dance Cover: আগামী পরশু দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস (Independence Day) উদযাপিত হবে। সে কারণেই দেশ জুড়ে কার্যত চলছে উৎসবের মরশুম। সবাই নিজের মতো করে পরিবার, বন্ধুদের সাথে এই স্বাধীনতা দিবসের স্বাদ গ্রহণ করবেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার থেকে চোখ সরলে তো চলবে না। যেখানে দেশভক্তি গান ও নাচ দেখা যাচ্ছে প্রতিনিয়ত। এবার সবার প্রিয় মৌ যাকে আপনারা চেনেন ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) হিসাবে তার দুর্দান্ত একটি নাচের ভিডিও সামনে এসেছে। যা দেশের বীরদের উদ্দেশ্যে এই স্বাধীনতায় উৎসর্গ করেছে সে।

‘বন্দে মাতরম’ গানের রিমিক্স ভার্সানে নাচ করেছে মৌ। তার সাথেই খোলামেলা পরিবেশে এমন সুন্দর উপস্থাপনা নজর কেড়েছে সবার। পরনে তার সবুজ ঘাগড়া, কমলা ব্লাউজ ও সাদা ওড়না। প্রথম ঝলক দেখলে আমাদের দেশের পতাকার দৃশ্যই ফুটে উঠবে তার পোশাকের মধ্যে দিয়ে। সাথেই মেকআপ, হাতে-গলায় ও মাথায় গহনা পড়েছে। দুর্দান্ত এক্সপ্রেশনে নাচের মধ্যেই সবার মন জয় করে নিয়েছে সে।

মাত্র ঘন্টা খানেক আগে আপলোড করেছে সে এই ভিডিওটি। ১.৯ হাজার ভিউস ছাড়িয়ে গেছে। নেটিজেনরা খুব সুন্দর সুন্দর কমেন্ট করেছে তার উদ্দেশ্যে। যেমন একজন লিখেছেন -‘অসাধারণ পারফরমেন্স মৌ’। আরেক জন লিখেছেন -‘জাস্ট তোমার সাথে কারোর তুলনা হবে না’। আবার অন্য আরেকজন লিখেছে -‘নাচটা দেখে যেন স্বাধীনতা দিবসের আবেগটা আরও বেড়ে গেল’। আপনিও দেখুন এই সময়ের এমন একটা সুন্দর নাচ। নিশ্চয়ই ভালো লাগবে আপনার।

Related Articles