×
VideoViral Video

বিড়ালের পিঠে বসে আপন মনে কলা খাচ্ছে বাঁদর ছানা, ভাইরাল ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। তার মধ্যে পশুপাখির ভিডিও বেশ জনপ্রিয়। এইরকমই একটি বাঁদর (Monkey) ছানার ও একটি বেড়ালের (Cat) পিঠে চাপার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

ADVERTISEMENT

মলি মাঙ্কি (Moly Monkey) নামে একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যেই ১.১ মিলিয়ন ভিউ। ৮.১ হাজার মানুষ লাইক দিয়েছেন। এ থেকে বোঝা যাচ্ছে ভিডিওটি নেটিজেনদের খুব ভাল লেগেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি পোষা বাঁদরের বাচ্চা একটি বড় বেড়ালের পিঠে চেপে বসে আছে। বাগানের মধ্যে একটি বালিশের উপর তোয়ালে পেতে বাঁদর ও বেড়ালটিকে রাখা হয়েছে। বাঁদরটিকে জামা প্যান্ট পরানো হয়েছে। বাঁদরের নাম মলি। বেড়াল ও মলির বেশ ভাব।

মলি পিঠের উপর আঁকড়ে বসে থাকলেও বেড়াল আপত্তি করছেনা। পোষ্য দুটির মালকিন দুজনকে খেতে দিলেন। মলি দুধের বোতল থেকে দুধ খেল। বেড়াল তার খাবার খেল। এরপর মালকিন মলিকে নিজের বুকে আগলে একটি কলা খাওয়াতে লাগলেন। নিজের সন্তানের মতই যত্ন করে তিনি মলিকে খাওয়াচ্ছিলেন। কলা খাওয়া শেষ হলে বেড়ালটিকে আবার এনে তার পিঠের উপরে মলিকে বসিয়ে দেওয়া হল। মলিও বেড়ালকে আঁকড়ে ধরে রইল। বেড়াল ও মলিকে তাঁদের মালকিন খুব ভালবাসেন বোঝাই যাচ্ছিল।

ভিডিওটি নেটিজেনদের খুব পছন্দ হয়েছে। কমেন্টবক্সে মলিকে পৃথিবীর বিভিন্ন কোন থেকে মানুষেরা ভালবাসা জানিয়েছেন। অনেকে বলেছেন মলিকে বেশি যেন খাওয়ানো না হয়। মলি ও বেড়ালটিকে সবার খুব ভাল লেগেছে।অনেকে বলছেন মলি বেড়ালটিকে নিজের মা বলে ভুল করছে।