×
OffbeatVideoViral Video

দে দোল দোল দোল, অরিজিৎ সিংয়ের গানে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ মিষ্টি মেয়ের, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Baby Girl Dance Video কয়েকদিন আগেই এক বাংলা শিল্পীর মন্তব্য কার্যত জ্বলে উঠেছিল সোশ্যাল মিডিয়া। তিনি বাংলা ও বাঙালি গানের পাশে দাঁড়ানোর কথা বলেছিলেন। সেখানে দাঁড়িয়েই বর্তমান সময়ের সবথেকে বড় গায়ক অরিজিৎ সিং (Arijit Singh) দেশীয় মঞ্চে বাংলা গান গেয়ে মন জয় করে নিয়েছেন সবার। হেমন্ত মুখার্জী ও লতা মাঙ্গেশকরের বিখ্যাত গান ‘দে দোল দোল দোল’। সেই গানটির সাথেই তাদেরই গাওয়া একই সুরের মারাঠি গান ‘মি দোলকারা দাঁড়িয়াচা রাজা’ গেয়েছিলেন অরিজিৎ।

ADVERTISEMENT

গানটি এতই হিট হয়েছে যে সেই গানেই এখন ডান্স কভার দেখা যাচ্ছে বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটরদের থেকে। এবার সেই গানেই মনীষা নামের এক মিষ্টি কন্যার দুর্দান্ত নাচ ভাইরাল হয়েছে ইউটিউবে। প্রাকৃতিক পরিবেশের মধ্যে সাদা রঙের শাড়ি, লাল ব্লাউজ ও প্রয়োজনীয় মেকআপ ব্যবহার করেছে মনীষা। সাথেই দুর্দান্ত নাচের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছে মিষ্টি এই কন্যা। অরিজিতের কণ্ঠ ও মনীষার নৃত্য কার্যত সব মাত্রা ভেঙে দিয়েছে।

‘মনীষা ডি এন্ড পি’ নামের তার নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। তার থেকেই এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ১ দিনের মধ্যেই ৪.২ হাজার ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওতে। সাথেই প্রচুর কমেন্ট ও বহু মানুষ লাইক দিয়েছেন। মনীষা হামেশাই ইউটিউবে তার নাচের ভিডিও আপলোড করে থাকে। আর বলাই বাহুল্য মনীষা তার নাচের মধ্যে দিয়ে সবার মন জয় করে নিয়েছে একবাক্যেই।

 

ADVERTISEMENT

Related Articles