×
Viral Video

শপিং মলে জামাকাপড় কিনতে ঢুকেছে আস্ত একটি গরু! দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও

অবিশ্বাস্য কান্ড দেখতেই মানুষ অভস্থ এখন বলা যায়। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে অবিশ্বাস্য ও অতি বিরল কান্ড দেখা যায় তা সবারই জানা। না দেখা এমন ঘটনা আমাদের সামনে উঠে আসে প্রতিদিন যার ফলে সাধারণ মানুষের মুখ হা হয়ে যায়। সম্প্রতি এমনই এক বিস্ময়কর ঘটনা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে।

শপিং মলে জামাকাপড় কিনতে ঢুকেছে আস্ত একটি গরু! দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও -

একটি জলজ্যান্ত গরু শপিং মলের মধ্যে ঢুকে গেছে। শুধু তাই নয় কার্যত তান্ডব শুরু করে দিয়েছে সেখানে। আসামের ধুবুড়িতে শপিং মলের মধ্যেই আচমকা এই ঘটনা ঘটে যায়। আর তার এই ভিডিও দেখে চমকে উঠেছেন সবাই। শপিং মলে কেনাকাটা করতে গিয়ে যদি এমন দৃশ্য দেখেন ঠিক কতটা ভয় পাবেন আপনি তা বলার অপেক্ষা রাখে না।

শপিং মলে জামাকাপড় কিনতে ঢুকেছে আস্ত একটি গরু! দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও -

মলের মধ্যে ঢুকে সেই গরু এদিক ওদিক ছুটতে থাকে। ভয়ে কর্মী থেকে ক্রেতারাও সবাই কার্যত চিৎকার করে এদিক ওদিক ছুটতে থাকে। পরে সেই গরু নিজেই মলের মধ্যে থেকে বেরিয়ে যায়। নিতীশ শর্মা’ (Nitish_sarmah) নামের এক জৈনক ব্যক্তির টুইটার একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল।

মাত্র ১২ সেকেন্ডের এই ভিডিও ইতিমধ্যেই প্রচুর ভিউজ ছাড়িয়ে গেছে। তবে নেটিজেনরা প্রশ্ন তুলেছে কিভাবে এমন একটা প্রাণী শপিং মলের মধ্যে ঢুকে যাচ্ছে? কতৃপক্ষকে আরও কড়া নজরদারি করতে বলেছে সবাই। কারণ গরু না হয়ে অন্য কোনো প্রাণী ঢুকলে যে কোনো মানুষের ক্ষতি হতেই পারতো। অনেকেই আবার ভিডিওটি দেখে শুধুমাত্র হাসি মজায় উড়িয়ে দিয়েছেন।