×
EntertainmentViral Video

উষ্ণ নাচে ঝড় তুললেন চাহালের হবু স্ত্রী ধনশ্রী, ভাইরাল ইনস্টাগ্রাম ভিডিও

বর্তমানে সবথেকে জনপ্রিয় খেলা হল ক্রিকেট। আর এই ক্রিকেটমহলে যত মানুষ রয়েছে তারা সবাই ট্রেন্ডিংএ চলতেই থাকে প্রায়ই দিন। শুধুমাত্র ক্রিকেটার রায় নয় তাদের স্ত্রী তাদের গার্লফ্রেন্ড তাদের বাচ্চা তাদের পরিবার সকলকে নিয়ে প্রতিদিন কিছু না কিছু চর্চা হতেই থাকে।

আবারো এদের মধ্যে এবারে খবরের শিরোনামে উঠে এলেন যুজবেন্দ্র চাহাল এবং তার হবু স্ত্রী ধনশ্রী। যুজবেন্দ্র চাহাল একজন লেগ ব্রেক বোলার। তিনি দ্বিতীয় খেলোয়াড় হিসেবে টি-টোয়েন্টিতে ছয় উইকেট নিয়েছেন। যুজবেন্দ্র চাহাল এর হবু স্ত্রী ধনশ্রী শর্মা মাঝেমধ্যে উদ্ভট কিছু কাজকর্ম ঘটিয়ে প্রায়ই তিনি শিরোনামে আসতেই থাকেন।

ADVERTISEMENT

খুব তাড়াতাড়ি এরা দুজন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ইতিমধ্যে তড়িঘড়ি করে লকডাউন পর্বেই বাগদান সেরে ফেলেছেন ধনশ্রী এবং যুজবেন্দ্র। যুজবেন্দ্র একজন বড় ক্রিকেটার হলেও ধনশ্রী ও কিন্তু কিছু কম যান না। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন। তার ওয়াল ঘেঁটে জানা যায় তিনি একজন ডাক্তারের পাশাপাশি প্রফেশনাল কোরিয়ের গ্রাফার ও। তার সাথে ধনশ্রী একজন জনপ্রিয় ইউটিউবার। তার এক একটি নাচের ভিডিওর ভিউ সংখ্যা প্রায় 1 লাখেরও বেশি। তার এই ডান্সিং ভিডিও জন্য তিনি সবসময় ইনস্টাগ্রামে চর্চিত অবস্থাতেই থাকেন। ইতিমধ্যেই তার আরও একটি ডান্স ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়ে পড়েছে নেট দুনিয়ায়। কি ভিডিও তাহলে চলুন দেখে নিই?

ট্যাক সুট এবং কালো ক্রপ টপ এ তাকে বেশ সুন্দর দেখাচ্ছে। কাল হো না হো সিনেমার বিখ্যাত গান “ইটস টাইম টু ডিস্কো” গানের বিট ধরে তুমুল নেচেছেন ধনশ্রী। প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন নেটিজেনরা। এই ইউটিউবারের ভিডিও ইতিমধ্যে এতই ভাইরাল হয়ে গিয়েছে যে এই ভিডিওর ভিউ সংখ্যা 8 লাখের বেশি মাত্র এক দিনে।

ADVERTISEMENT

Related Articles