×
VideoViral Video

নেই ভয়ডর! বিষধর সাপকে বারবার সপাটে চড় কষালো বিড়াল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিড়াল আর মানুষের কিন্তু সবসময়ই একটা বন্ধুত্বের জায়গা আছে। পোষ্য হিসাবে যেমন সারমেয়র জায়গা আছে তেমনই এখন ঘরে ঘরে মানুষ সন্তানের মতো বিড়াল পুষতে পছন্দ করে থাকেন। সোশ্যাল মিডিয়াতে বেশ মজার ও হাসির ভিডিও এখন দর্শকদের মন জয় করে নেয়। আর সম্প্রতি এক বিড়াল (Cat) ও কোবরা সাপের (Cobra Snake) মজাদার খেলার ভিডিও রাতারাতি ছড়িয়ে পড়েছে। শুধু তাই নয় হাসির এই ভিডিও দেখে পেটে খিল ধরেছে সাধারণ মানুষের।

নেই ভয়ডর! বিষধর সাপকে বারবার সপাটে চড় কষালো বিড়াল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে একটা সাদা বিড়াল খোলা মাঠের মধ্যে বসে আছে। সামনে দিয়েই ধীরে ধীরে একটা কোবরা সাপ বিড়ালের কাছে এসে গেছে। সাপ আর বিড়াল সামনা সামনি মানেই লড়াই হবে তা অবশ্যম্ভাবি। বিড়াল প্রথম অবস্থায় দেখে ভয় পেলেও তার পরে যা করেছে দেখে হাসতে হাসতে লুটোপুটি খেয়েছে নেটিজেনরা। সাপটা বিড়ালের সামনে আসতেই তার ডান পা দিয়ে সপাটে এক চড় মেরেছে সাপের মুখে।

নেই ভয়ডর! বিষধর সাপকে বারবার সপাটে চড় কষালো বিড়াল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

একবার দুবার নয় পর পর বেশ কয়েকবার বিড়াল এই কাজ করে গেছে। বিড়ালের একটা চড় খেয়ে কার্যত অনেকটা দূরে গিয়ে পড়ে সাপটি। সাপ ফনা তুললেও যে বেচারা নিজেকে তেমন বাঁচাতে পারেনি যা দেখে কার্যত নেটিজেনদের হেসে পেটে খিল ধরে গেছে। ’10_viper_21′ নামের এক ইনস্টাগ্রাম একাউন্টের মাধ্যমে এই ছোট ভিডিওটি আপলোড করা হয়েছে।

হাজার হাজার মানুষ দেখে নিয়েছে হাসির এই ভিডিও। সবাই কার্যত খুব মজা পেয়েছে এই ভিডিও দেখে। হাসির ইমোজি কমেন্ট করেছেন বহু মানুষ। যে কারণে আপনারা অবশ্যই এই ভিডিওটি দেখুন। দিনের শুরু অথবা শেষ, এই ভিডিও আপনার মন ভালো করে দিতে সবসময় প্রস্তুত।