OffbeatVideoViral Video

Viral: ক্ষুধার্থ অনাথ বিড়াল ছানাকে পরম স্নেহে দুধ পান করাচ্ছে রাস্তার কুকুর, ভাইরাল ভিডিও দেখে আবেগপ্রবণ নেটিজেনরা

মাতৃত্ব সবার মধ্যেই বর্তমান, সে মানুই হোক বা পশুই হোক না কেন। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, সেই ভিডিওটিই প্রমাণ করে দিচ্ছে যে মাতৃস্নেহ সবার মধ্যেই বর্তমান। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি রাস্তার কুকুর তাঁর সন্তানদের পরম স্নেহে এবং পরম যত্নে যখন মাতৃদুগ্ধ পান করাচ্ছে, ঠিক সেই সময় এক অনাথ বিড়াল ছানা এলে তাকেও খুব আদর-যত্নে মাতৃদুগ্ধ পান করাল ওই কুকুরটি।

 

আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ব্যাপক ভাইরাল হয়েছে। আর ভাইরাল না হয়ে যাবে কোথায়! এহেন পশুর অসাধারণ মাতৃত্ব সত্যিই সকলকে অবাক করেছে। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ছবি, ভিডিও সকলের সামনে ভেসে ওঠে। যেখানে থাকে কোথাও মানবিকতার ছবি, আবার কোথাও বা নানান রকম আনন্দের ছবি যা মানুষের মনে জায়গা করে নিতে বেশি সময়ে নেয়না।

 

তাই এই ভিডিওগুলো প্রত্যেক মানুষের কাছে অনেকটা আদরের হয়, কারণ পশু প্রেমি মানুষ এই দুনিয়ায় অনেক। তাঁদের কাছে এখন ভিডিও ভগবানের সমান। এক পশুকে দেখেই শিক্ষা পাওয়া উচিত যে যাদের তথাকথিত কোন শিক্ষা নেই তাদের কাছে আছে ঈশ্বরপ্রদত্ত মানবিকতার শিক্ষা। অনাথ শিশুকে সে কিছুতেই ছেড়ে যেতে পারেনি।

দেখে নিন ভাইরাল (Viral) ভিডিও –

 

Related Articles

Back to top button